শিবপুরে মহান স্বাধীনতা দিবস পালিত

  • আপডেট টাইম : রবিবার, ২৬ মার্চ, ২০১৭
  • ৫২৬ বার পঠিত

আনোয়ার হোসেন স্বপন, নিজস্ব প্রতিবেদক, শিবপুর (নরসিংদী) থেকে : নরসিংদীর শিবপুর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মাঠে ২৬ মার্চ দিনব্যাপী মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে।

সকালে মুক্তি স্মারকে পুস্পস্তবক অর্পণ, জাতীয় পতাকা উত্তোলন, মুক্তিযোদ্ধা, পুলিশ, আনসার, স্কাউট, শিক্ষার্থীদের সমাবেশ ও কুচকাওয়াজ, খেলাধুলা, চিত্রাংকন, সাংস্কৃতিক, প্রামাণ্য চিত্র প্রদর্শন করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার শীলূ রায়ের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য সিরাজুল ইসলাম মোল্লা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আরিফ-উল-ইসলাম মৃধা, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা সুলতানা, শিবপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক হারুনুর রশীদ খান, ও সামসুল আলম ভূঁইয়া রাখিল।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মোস্তফা মনোয়ার, শিবপুর মডেল থানার অফিসার সৈয়দুজ্জামান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার ও ডেপুটি কমান্ডার, সৈয়দ সিরাজ উদ্দিন ও আ: মোতালীব খান, মুক্তিযোদ্ধা এ.কে.নাসিম আহমেদ হিরণ, জেলা পরিষদের সদস্য মাহবুব আলম মোল্লা তাজুল, আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ। পুরস্কার বিতরণীর মধ্য দিয়ে অনুষ্ঠানটি শেষ হয়।
অনুষ্ঠান পরিচালনা করেন মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি বিপ্লব চক্রবর্তী।

আলোকিত খবর ডটকম/২৬মার্চ২০১৭/মোঃ মোস্তফা খান।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..