বাংলাদেশ এখন সম্ভাবনাময় দেশ: স্বরাষ্ট্র মন্ত্রী

  • আপডেট টাইম : রবিবার, ১৪ জানুয়ারী, ২০১৮
  • ২৪০ বার পঠিত

নরসিংদী প্রতিনিধি : স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল এমপি বলেন, শিক্ষা, খাদ্য, জঙ্গীবাদ, সন্ত্রাস, মায়ানমার রোহিঙ্গাদের আশ্রয়, জলবাযু পরির্বতন, নারীদের সর্বক্ষেত্রে অগ্রাধিকারসহ শতপ্রতিকুলতা কাটিয়ে সম্ভাবনাময় বাংলাদেশ রুপান্তরিত করেছে শেখ হাসিনার সরকার। তাই বাংলাদেশ এখন সম্ভাবনাময় দেশ। এ সম্ভাবনাকে আমাদের বাস্তবে রূপ দিয়ে দেশের আরো উন্নয়ন করতে হবে। তিনি শনিবার নরসিংদীর শিবপুর উপজেলার লাখপুর শিমুলিয়া উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ পূতি উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
শতবর্ষ পুর্তি উদযাপন পরিষদের আহবায়ক মুহসীন নাজির’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নরসিংদী-৪ আসনের (মনোহরদী-বেলাব) সংসদ সদস্য এড. নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন, নরসিংদী-৩ আসনের (শিবপুর) সংসদ সদস্য পৃষ্ঠপোষক সিরাজুল ইসলাম মোল্লা, নরসিংদী জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মতিন ভূঁইয়া, পুলিশ সুপার আমেনা বেগম।
শতবর্ষ পুর্তি উদযাপন পরিষদের সদস্য সচিব মো: মাহফুজুর রহমান খান’র পরিচাালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শিবপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান আরিফ-উল-ইসলাম মৃধা, উপজেলা নির্বাহী অফিসার শীলু রায়, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মাহবুবুর রহমান ভূঁইয়া, সাবেক এমপি জহিরুল হক ভূঁইয়া মোহন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি হারুনুর রশীদ খান, সাধারন সম্পাদক সামসুল আলম ভূঁইয়া রাখিল, মহিলা আওয়ামীলীগের সভাপতি তাপসী রাবেয়া, উপজেলা জাতীয় পার্টির সভাপতি এ এস এম জাহাঙ্গীর পাঠান, পৌর আওয়ামীলীগের সভাপতি মো: খোকন ভূঁইয়া, সাধারণ সম্পাদক মো: ফারুক খান, মুক্তিযোদ্ধা, বিদ্যালয়ের প্রাক্তন ও বর্তমান শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা, কর্মচারী ও রাজনৈতিক নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।
শতবর্ষ পুর্তি উদযাপন পরিষদের সদস্য সচিব মো: মাহফুজুর রহমান খান।
অনুষ্ঠানে প্রধান অতিথি স্বরাষ্ট্রমন্ত্রী তার বক্তব্যে বলেন, আমাদের দেশের মানুষ ধর্মভীরু কিন্তু ধর্মান্ধ নয়। আমি পৃথিবীর অনেক দেশ ঘুরেছি কিন্তু আমাদের দেশের মতো এতো ভাল এবং ধর্মপরায়ন মানুষ আমি খুব কমই দেখেছি। সেজন্যই দেশ থেকে জঙ্গিবাদ সমূলে উৎপাটন করতে না পারলেও  নিয়ন্ত্রণ করতে পেরেছি। এসব ভয়ংকর জঙ্গিদের নির্মূলে বিভিন্ন শ্রেণিপেশার ও ধর্মের মানুষ সহযোগিতা করছে।

এসময় তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতদিন বাংলাদেশের হাল ধরে আছেন, ততদিন দেশের অগ্রগতি কেউ রুখতে পারবে না। যত ষড়যন্ত্র আসুক যত বাধা আসুক বাংলাদেশ এগিয়ে যাবেই। বর্তমান সরকারের নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। শেখ হাসিনা সরকারের মাধমে আমরা নিন্ম মধ্যম আয়ের দেশ থেকে মধ্যম আয়ের দেশে উপনীত হতে যাচ্ছি। আগামী ২০২১ সালের মধ্যেই আমরা এটি অর্জনটি করতে পারবো।
আলোকিত খবর ডটকম/১৪জানুয়ারী২০১৮/মোঃ মোস্তফা খান।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..