সংবাদ শিরোনাম :

রায়পুরায় জাতীয় ভিটামিন ‘এ’প্লাস ক্যাম্পেইন অবহিত করণ ও পরিকল্পনা সভা

  • আপডেট টাইম : সোমবার, ৯ জুলাই, ২০১৮

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি : জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন (১ম রাউন্ড) ১৪ জুলাই উপলক্ষ্যে অবহিত করণ ও পরিকল্পনা সভার আয়োজন করেন নরসিংদীর রায়পুরা উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা।
রবিবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সভাকক্ষে অনুষ্ঠিত অবহিত করণ ও পরিকল্পনা সভায় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইনের উপর আলোচনা করেন উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ আবু সাঈদ মোহাম্মদ ফারুক।
তিনি তার বক্তব্যে বলেন, প্রতিটি ইউনিয়নে ২৪টি টিকাদান কেন্দ্র থাকবে এবং প্রতিটি কেন্দ্রে ২জন করে সেবাদানকারী সদস্য থাকবে। বিগত বছরের তুলনায় এবার অনেক বেশি প্রচারনা করা হচ্ছে এবং শতভাগ টিকাদান কার্যক্রম নিশ্চিতের লক্ষে কাজ করে যাচ্ছেন বলে জানান তিনি।
পরিসংখ্যানবিদ আব্দুল্লাহ ফারুকের পরিচালনায় এসময় বক্তব্য রাখেন উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ মাসুদ রানা, আবাসিক মেডিক্যাল অফিসার ডাঃ মোঃ ইসমাইল আল রাজিব, গাইনী বিশেষজ্ঞ ডাঃ শামিম জাহান নুপুর, জুনিয়র কনসালটেন্ট (বক্ষব্যাধি) ডাঃ কৃষ্ণ কান্ত সেন, মেডিক্যাল অফিসার ডাঃ লাইলা ইয়াসমিন, রায়পুরা প্রেসক্লাবের সভাপতি বশির আহমেদ মোল্লা, সাধারণ সম্পাদক মোঃ মোস্তফা খান প্রমূখ।
আলোকিত খবর ডটকম/০৮জুলাই২০১৮/মোঃ মোস্তফা খান।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..