অপহৃত আ. লীগ নেতা পূর্বাচল থেকে ১১ ঘণ্টা পর উদ্ধার

  • আপডেট টাইম : শনিবার, ২৮ জুলাই, ২০১৮

আলোকিত খবর ডেস্ক : অপহরণের ১১ ঘণ্টা পর উদ্ধার হলেন কুমিল্লার তিতাস উপজেলার সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা পারভেজ হোসেন সরকার।
গতকাল শুক্রবার দুপুরে ঢাকার লালমাটিয়ায় পারভেজের বাসার সামনে থেকে তাকে অপহরণ করা হয়। এরপর রাত ১২টার দিকে তাকে পূর্বাচলে ৩০০ ফিট রাস্তার পাশে (কাঞ্চন ব্রিজের কাছে) একটি চা দোকানের সামনে থেকে উদ্ধার করা হয়েছে।
পুলিশের তেজগাঁও বিভাগের উপ-কমিশনার (ডিসি) বিপ্লব কুমার সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।
উদ্ধারের পর পারভেজকে প্রথমে মোহাম্মদপুর থানায় আনা হয়।
প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার দুপুরে দুজন লোক একটি কালো মিতসুবিশি আউটল্যান্ডার গাড়িতে তাকে টেনেহিঁচড়ে তুলে নিয়ে যায়। সে দৃশ্য ধরা পড়েছে সিসি ক্যামেরায়। অপহরণকারীদের কাছে আগ্নেয়াস্ত্র ও ওয়াকিটকি দেখেছেন প্রত্যক্ষদর্শীরা। এজন্য পারভেজের পরিবার তার রাজনৈতিক বিরোধকে দায়ী করেছেন।
পারভেজ সরকার আগামী জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-২ আসন (তিতাস-হোমনা) থেকে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী। তিনি বর্তমানে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য।
সিটি ক্যামেরায় ধারণকৃত ভিডিও ফুটেজে দেখা যায়, বেলা পৌনে দুইটার দিকে এক হাতে জায়নামাজ, আরেক হাতে ধরা মুঠোফোনের দিকে তাকিয়ে তিনি বাসার দিকে আসছিলেন। সেখানে আগে থেকেই কালো টি-শার্ট পরা দুই ব্যক্তি ঘোরাফেরা করছিলেন।
পারভেজ বাসার ফটকে আসার পর একজন হ্যান্ডশেক করার ভঙ্গিতে তার হাত ধরেন। একটু দূরে থাকা আরেকজন দ্রুত হেঁটে পারভেজের কাছে গিয়ে তার ঘাড়ে হাত রাখেন। এরপর দু’জন মিলে পারভেজকে টানাহেঁচড়া করতে দেখা যায়। সূত্র : এবিনিউজ

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..