সংবাদ শিরোনাম :
এসকে সিনহাকে আদালতে হাজির হতে বিজ্ঞপ্তি প্রকাশের নির্দেশ রায়পুরায় এসএসসি পরিক্ষার্থীদের বিদায় উপলক্ষে দোয়া মাহফিল ও শিক্ষা উপকরন বিতরন রায়পুরায় প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রীকে অভিনন্দন জানিয়ে স্বারকলিপি প্রদান খেলাধূলার মধ্যদিয়ে মানুষ আরো সুনাগরিক হিসেবে গড়ে উঠুক-সেটাই চাই: প্রধানমন্ত্রী শর্মী ইসলাম যখন নায়িকা টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২ ও আহত ২৫ ২৬ কোটি টাকা বরাদ্দ চায় পুলিশ দুই সিটির ভোটে ভোটের দিন শিল্প-কারখানা বন্ধ রাখার নির্দেশ সাবেক প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক আর নেই ৫২ নং ওয়ার্ডবাসীর সুখে-দুঃখে পাশে থাকতে চাই : কাউন্সিলর প্রার্থী মনা

নির্বাচন বাতিলের দাবি আরিফুল হকের

  • আপডেট টাইম : সোমবার, ৩০ জুলাই, ২০১৮

আলোকিত খবর ডটকম : সিসিক নির্বাচন বাতিলের দাবি জানিয়েছেন বিএনপি মনোনীত মেয়র পদপ্রার্থী আরিফুল হক চৌধুরী।

সোমবার দুপুরে মাছিমপুরস্থ নির্বাচন অফিসে সিটি নির্বাচনের রিটার্নিং অফিসারের কাছে তিনি এ দাবি জানান। এ সময় তার সঙ্গে দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সাবেক মেয়র আরিফুল হক চৌধুরী অভিযোগ করেছেন, ছাত্রলীগ-যুবলীগ ও আওয়ামী লীগের সন্ত্রাসী বাহিনী নগরীর আম্বরখানা সরকারি প্রাথমিক বিদ্যালয়, চন্দনটুলা সরকারি প্রাথমিক বিদ্যালয়, এমসি কলেজ কেন্দ্র, হাতিম আলী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র, খাসদবির কেন্দ্রসহ নগরীর বেশিরভাগ কেন্দ্র দখল করে নৌকা প্রতীকে সিল দিয়েছে।

‘তারা প্রার্থীদের এজেন্টদের তাড়িয়ে দিয়ে প্রিসাইডিং অফিসারের সহযোগিতায় ভোট জালিয়াতি করছেন। আইনশৃঙ্খলা বাহিনীসহ সকলের সামনেই এমন ঘটনা ঘটছে। কিন্তু কেউ কোন প্রতিকার নিচ্ছেন না।’ এমন নির্বাচন অবিলম্বে বাতিল করার দাবি জানান তিনি। পরে তিনি নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে বের হওয়ার পরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে একথা বলেন।
নির্বাচন থেকে সরে দাঁড়াবেন কিনা বা নির্বাচন বর্জন করবেন কিনা এমন প্রশ্নের জবাবে আরিফুল হক চৌধুরী বলেন, আমি নির্বাচনের শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষা করবো। সরে দাঁড়াবো না। সূত্র : ইত্তেফাক

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..