হবিগঞ্জে শ্রমিক ধর্মঘটে সহিংশতা সাংবাদিকের উপর হামলা

  • আপডেট টাইম : রবিবার, ২৮ অক্টোবর, ২০১৮
  • ১৮৩ বার পঠিত

ইসমাইল হোসেন সিরাজী : হবিগঞ্জে শ্রমিক ধর্মঘটে সহিংশতায় সাংবাদিকের উপর হামলা করেছে আন্দোলনকারী শ্রমিকরা। আহত অবস্থায় সাংবাদিককে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হয়েছে। এ ঘটনায় কর্মরত সকল সাংবাদিকদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। সারাদেশের ন্যায় সম্প্রতি সংসদে পাশ হওয়া সড়ক পরিবহন আইনের বিভিন্ন ধারা সংশোধন করে সড়কে মানুষ হত্যার অপরাধে যে শাস্তি নির্ধারণ রয়েছে তা প্রত্যাহারের দাবিতে এ ধর্মঘট পালন করা হয়েছে।
রবিবার শ্রমিকদের ধর্মঘট চলাকালীন হবিগঞ্জ থেকে মোটরসাইকেল দৈনিক অধিকার নিউজের জেলাপ্রতিনিধি এবং দৈনিক আলোকিত বাংলাদেশের উপজেলা প্রতিনিধি সাংবাদিক মোঃ নজরুল ইসলাম তালুকদার বানিয়াচং যাওয়ার পথে সকাল ১০টায় কালাডুবা নামক স্থানে পৌছলে শ্রমিক ফরহাদের লোকজনের হামলায় গুরুত্বর আহত হয়েছেন। আহত অবস্থায় তাকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে । সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা জানিয়েছেন সুশীল সমাজের লোকজন।
এ ব্যাপারে জানতে চাইলে বাংলাদেশ শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক সজিব আলী জানান,আমরা শুধু কর্ম বিরতি করেছি কোন পিকেটিং,যাত্রী হয়রানী, গাড়ি ভাংচুর এর জন্য কোন নির্দেশ দেওয়া হয়নি এবং সাংবাদিকের উপর হামলার দুঃখ প্রকাশ করে তিনি আর বলেন, হামলাকারী ফরহাদ ও তার সকল সহযোগীর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..