‘উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকায় ভোট দিন’

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ নভেম্বর, ২০১৮
  • ১৯০ বার পঠিত

মলয় তালুকদার, বাগেরহাট প্রতিনিধি : উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো সবাইকে ঐক্যবদ্ধ হয়ে নৌকায় ভোট দিতে বলেছেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ভ্রাত্যুস্পুত্র বাগেরহাট ১ আসনের এমপি শেখ হেলাল উদ্দিন।
বুধবার বিকালে বাগেরহাট শেখ হেলাল উদ্দিন কাবাডি স্টেডিয়ামের উদ্বোধন শুভ উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। তিনি তার বক্তৃতায় আরো বলেন বাংলাদেশের যত উন্নয়ন হয়েছে তা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলেই হয়েছে। তাই উন্নয়নের ধারাবাহিকতার জন্য আগামী নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিজযী করতে হবে। যে যেখানে প্রার্থী হোন না কেন, তাকেই নৌকার পক্ষে বিজযী করতে হবে।
বাগেরহাট জেলা পুলিশের ব্যবস্থাপনায় কাবাডি স্টেডিয়ামের উদ্বোধন অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, খুলনা সিটি মেয়র ও সাবেক এমপি তালুকদার আব্দুল খালেক, বাগেরহাট ৪ আসনের এমপি ও বাগেরহাট জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ ডাঃ মোজাম্মেল হোসেন,বাগেরহাট ২ আসনের সংসদ সদস্য মৎস্য ও প্রানী সম্পদ স্থায়ী কমিটির সভাপতি এ্যাড. মীর শওকত আলী বাদশা,বাগেরহাট জেলা প্রশাসক তপন কুমার বিশ^াস, পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায়, আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য এস এম কামাল, বাগেরহাট পৌর মেয়র ও জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক খান হাবিবুর রহমান, আওয়ামীলীগ নেত্রী ফরিদা আক্তার বানু লুসিসহ ক্রীড়া সংগঠনের নেতৃবৃন্দ।
্এর পূর্বে বাগেরহাট কেন্দ্রীয় শহিদ মিনারের সামনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ম্যুরাল নির্মান কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন বঙ্গবন্ধুর ভ্রাত্যুস্পুত্র বাগেরহাট ১ আসনের এমপি শেখ হেলাল উদ্দিন।
এছাড়া অনুষ্ঠানে বাগেরহাট জেলা আওয়ামীলীগ, যুবলীগ, তাতীলীগ, শ্রমিক লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..