ভারত-বাংলাদেশ মৈত্রী সম্মাননা পেল শেখ কামাল

  • আপডেট টাইম : বুধবার, ২৮ নভেম্বর, ২০১৮
  • ১৪৬ বার পঠিত

আলোকিত খবর ডেস্ক : বাংলাদেশের সাধারণ মানুষের জন্য সমাজ সেবা ও দক্ষ সংগঠক হিসেবে অসামান্য অবদানের জন্য ‘ভারত-বাংলাদেশ মৈত্রী সম্মাননা-২০১৮’ পদক পেয়েছেন ইঞ্জিনিয়ার শেখ কামাল।

গত ২৬ শে অক্টোবর সন্ধা ৬ টায় পশ্চিমবঙ্গের রাজধানী কলকাতার বেহালায় শরৎ সদন অডিটোরিয়ামে এক জমকালো অনুষ্ঠানে পশ্চিম বঙ্গের মেম্বর অফ লেজিসলেটিভ এ্যাসেম্বলী, এবং হাওড়া জেলার বালির বিধায়ক শ্রীমতি বৈশালী ডালমিয়া (সাবেক আইসিসি প্রধান জগমোহন ডালমিয়ার মেয়ে) ভারত-বাংলাদেশ মৈত্রী সম্মাননা পদক ২০১৮ হস্তান্তর করেন।

মধ্যনগর রায়পুরা নরসিংদীর কৃতিসন্তান ইঞ্জিনিয়ার শেখ কামাল সাংগঠনিক সম্পাদক কেন্দ্রীয় নির্বাহী কমিটি বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ তিনি সমাজের অবহেলিত সহায় দরিদ্র ও এতিম মানুষের সেবায় বিশেষ অবদান রাখায় বাংলাদেশ ভারত মৈত্রী সম্মাননা প্রদান করেন। পশ্চিমবঙ্গ সরকারের মাননীয় বিধায়ক বৈশালী ডালমিয়া যা বাংলাদেশ ভারত সরকারের সফলতার সুসম্পর্ক বিরাজমান তা আবার প্রমাণিত৷

সামাজিক উন্নয়নমূলক কাজের স্বীকৃতিস্বরুপ কলকাতার অনুভব পণ্যশ্রী সাংস্কৃতিক সংগঠন ভারত-বাংলাদেশ মৈত্রী সম্মাননা-২০১৮ পদক প্রদান করে। যার মধ্য দিয়ে ভারত বাংলাদেশের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আরো সুদৃঢ় হয়।

পশ্চিম বঙ্গের বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব অলোক রায় ঘটকের পরিচালনায় অনুষ্ঠানে ভারত-বাংলাদেশ মৈত্রী উৎসব ও বিজয়া সম্মেলনে উপস্থিত ছিলেন প্রাদেশিক সরকারের দুই মন্ত্রী, স্থানীয় সংসদ সদস্যসহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..