স্বাধীনতার স্বপক্ষের সকল শক্তিকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে -শেখ তন্ময়

  • আপডেট টাইম : রবিবার, ২ ডিসেম্বর, ২০১৮
  • ১২৭ বার পঠিত

মলয় তালুকদার, বাগেরহাট প্রতিনিধি : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট-২ আসনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনিত নৌকা প্রতীকের প্রার্থীর বিজয় নিশ্চিত করার লক্ষ্যে আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী শেখ সারহান নাসের তন্ময়ের সাথে জেলা কৃষকলীগের মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।
শনিবার সকালে বাগেরহাট পৌরসভা অডিটোরিয়ামে এ সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাগেরহাট-২ (বাগেরহাট সদর ও কচুয়া) আসনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী বঙ্গবন্ধুর ভ্যাতুষ্পুত্র শেখ হেলাল উদ্দিনের পুত্র শেখ সারহান নাসের তন্ময়।
বাগেরহাট জেলা কৃষকলীগের সভাপতি শেখ আবুল হাশেম শিপনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক ইউপি চেয়ারম্যান মো: মনি মল্লিকের সার্বিক পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন,বাগেরহাট জেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি আলহাজ্জ এ্যাড: মীর শওকাত আলী বাদশা এম,পি,যুগ্ন সাধারন সম্পাদক ও পৌর মেয়র খান হাবিবুর রহমান,আওয়ামীলীগের তথ্য ও গবেষনা সম্পাদক এবং প্রেসক্লাবের সভাপতি আহাদ উদ্দিন হায়দার ,জেলা তাতীলীগের সভাপতি ও বাগেরহাট প্রেসক্লাবের সাধারন সম্পাদক আলহাজ¦ বাকী তালুকদার ,জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মীর ফজলে সাইদ ডাবলু,নকিব নজিবুল হক নজু,জেলা আওয়ামীলীগর উপদেষ্ঠা মিসেস ফরিদা আক্তার বানু লুচি,জেলা কৃষকলীগনেতা অজয় কুমার চক্রবর্তী,সরদার ইলিয়াছ হোসেন,সদর উপজেলা কৃষকলীগের সভাপতি মো: রুহুল আমিন,সম্পাদক মো: মোহন,শেখ ওছিকর রহমান,কচুয়া উপজেলা কৃষকলীগের সভাপতি শিকদার হাদিউজ্জামান,পৌর সভাপতি বাচ্চু পাহোলানসহ জেলা ও উপজেলার কৃষকলীগের বিভিন্ন পর্যায়ের নেত্ববৃন্দ।
আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তন্ময় বলেন,সময় এসেছে স্বাধীনতার সকল শক্তিকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। এবং আওয়ামীলীগের উন্নয়নের কথা জনগনের কাছে বলতে হবে। পাশাপাশি উন্নয়নের কাজ চলমান রাখতে আবারো সকলকে ঐক্যবদ্ধভাবে নৌকা প্রতীকে ভোট দেওয়ার কথা বলেন। সেই সাথে কৃষকলীগের সকল নেতা-কর্মীকে ঐক্যবদ্ধ ভাবে নৌকার পক্ষে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে কাজ করার জন্য আহবান জানান।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..