বাগেরহাটে ছেলের জন্য ভোট চাইলেন শেখ হেলাল

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৭ ডিসেম্বর, ২০১৮
  • ১৬৩ বার পঠিত

মলয় কুমার তালুকদার, বাগেরহাট প্রতিনিধি : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের খুলনা বিভাগীয় প্রধান সমন্বয়কারি ও বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র শেখ হেলাল উদ্দিন এমপি বাগেরহাট- ২ আসনে আওয়ামী লীগের প্রার্থী ও তার ছেলে শেখ সারহান নাসের তন্ময়ের জন্য ভোট চেয়ে বলেছেন, শেখ তন্ময়কে আপনারা ভোট দিন। তন্ময় নির্বাচিত হলে বাগেরহাটের উন্নয়ন হবে। দক্ষিণ-পশ্চিমাঞ্চলের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে সবাইকে নৌকায় ভোট দিতে হবে। আওয়ামী লীগ গত ১০ বছরে দেশের অকল্পনীয় উন্নয়ন করেছে। সারাদেশে নৌকার জোয়ার দেখে এখন পাকিস্তানের দোসর জামায়াত-বিএনপিসহ কামালপন্থিরা নির্বাচন বানচালের ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।
বাগেরহাট- ২ আসনে আওয়ামী লীগের প্রার্থী বঙ্গবন্ধু পরিবারের তৃতীয় প্রজন্ম শেখ সারহান নাসের তন্ময়ের শেষ নির্বাচনী জনসভায় শেখ হেলাল আরও বলেন, বিএনপি-জামায়াত জোট সরকারের আমলের মৃত্যপ্রায় মোংলা বন্দরকে আওয়ামী লীগ ক্ষমতায় এসে সচল করেছে। দক্ষিণ-পশ্চিমাঞ্চলের সকল বন্ধ কলকারখানা চালু করেছে। বাগেরহাটের খানজাহান আলী বিমান বন্দর, খুলনা-মোংলা রেলপথ, সাইনবোর্ড-বগী আঞ্চলিক মহাসড়ক, রামপাল বিদ্যুৎ কেন্দ্রসহ বাগেরহাটে হাজার হাজার কোটি টাকার উন্নয়নমূলক কাজ করেছে। আওয়ামী লীগকে ভোট না দিলে এই অঞ্চলের সব উন্নয়ন কাজ আবারো বন্ধ হয়ে যাবে।
বাগেরহাট- ২ আসনে আওয়ামী লীগের প্রার্থী শেখ সারহান নাসের তন্ময় বলেন, আমাকে ভোট দিন, আপনারা ঠকবেননা। আমি নিবাচিত হলে সন্ত্রাস-দূর্নীতি, চাঁদাবাজ, দখলবাজ ও মাদকমুক্ত বাগেরহাট গড়ে তুলবো। অসমাপ্ত উন্নয়ন কাজসহ এই এলাকার যুবকসহ বেকারদের কর্মসংস্থানের ব্যবস্থা করা হবে। আমি এখানে নেতৃত্ব দিতে আসি নাই । আমি এসেছি আপনাদের সেবা করতে । তাই আপনাদের কাছে একটাই চাওয়া আপনাদের সেবা করার সুযোগ করে দিন। আপনাদের সাথে থাকার সেবা করে দেন। আপনারা আপনাদের কথা রক্ষা করেন, আমি আমার কথা রক্ষা করবো।
খানজাহান আলী কলেজ মাঠের আজ বৃহস্পতিবার বিকালে জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শেখ কামরুজ্জামান টুকুর সভাপত্বিতে নির্বাচনী জনসভাটি জনসমুদ্রে রূপ নেয়। অন্যান্যের মধ্যে নির্বাচনী এই জনসভায় বক্তব্য রাখেন, বাগেরহাট- ২ আসনে আওয়ামী লীগের প্রার্থী শেখ সারহান নাসের তন্ময়, শেখ তন্ময়ের স্ত্রী শেখ ইফরাউদ্দিন, বোন ব্যারিষ্টার শেখ অনন্যা, মীর শওকাত আলী বাদশা এমপি, মহিলা এমপি হেপী বড়ালসহ আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। এসময়ে শেখ তন্ময়ের মা শেখ রূপা চৌধুরীসহ পরিবারের অনেক সদস্য উপস্থিত ছিলেন।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..