বাগেরহাট জেলা আইনজীবি সমিতি’র নব নির্বাচিত কার্য্যনির্বাহী পরিষদের পরিচিতি সভা ও অভিষেক

  • আপডেট টাইম : বুধবার, ২ জানুয়ারী, ২০১৯
  • ১৬৩ বার পঠিত

মলয় তালুকদার, বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাট জেলা আইনজীবি সমিতি’র উদ্দ্যেগে সন্ধ্যায় বার্ষিক সাধারন সভা এবং নব নির্বাচিত কার্য্যনির্বাহী পরিষদের পরিচিতি সভা ও অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাগেরহাট ৪ আসনের সংসদ সদস্য ও সভাপতি, বাগেরহাট জেলা আওয়ামীলীগ জনাব আলহাজ্ব ডাঃ মোজাম্মেল হোসেন।
বিশেষ অতিথি ছিলেন সংসদ সদস্য বাগেরহাট -২ ও সহ-সভাপতি বাগেরহাট জেলা আওয়ামীলীগ আলহাজ্ব এ্যাডঃ মীর শওকাত আলী বাদশা, জেলা ও দায়রা জজ বাগেরহাট গোলক চন্দ্র বিশ্বাস, বিচারক ( জেলা জজ) নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল -০২ শাহনাজ পারভীন, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বাগেরহাট স্বপন কুমার সরকার, সদস্য বাংলাদেশ বার কাউন্সিল পারভেজ আলম খান, চেয়ারম্যান উপজেলা পরিষদ মোড়েলগন্জ আলহাজ্ব শাহ-ই- আলম বাচ্চু সহ বিভিন্ন ম্যাজিস্ট্রেট ও বাগেরহাট জেলা আইনজীবীগণ।
অনুষ্ঠানের সভাপতি এ্যাডঃ ড.এ.কে আজাদ ফিরোজ (টিপু) সভাপতিত্বে বিশেষ অতিথি বৃন্দ নব নির্বাচিত সদস্যদের আইনের প্রতি শ্রদ্ধাশীল হওয়ায় অভিন্দন জানান।

প্রধান অতিথি তার বক্তব্যে বাগেরহাটে দুর্নীতি ও বেআইনি কার্যকলাপ না হওয়ায় বর্তমান সময়ের জজ ও ম্যাজিস্ট্রেটদের প্রতি শ্রদ্ধা ও স্বাগত জানান। পাশাপাশি বাগেরহাটের সকল আইনজীবিদের ও নব নির্বাচিত কার্য্যনির্বাহী পরিষদের সদস্যদের অভিন্দন জানান। বগেরহাটের আইনশৃংখলা ও বিচার ব্যবস্থার উন্নয়নে আনন্দিত হয়ে সকলের প্রতি কৃতজ্ঞতা জানান।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..