নওগাঁয় ইতোমধ্যে জমে উঠেছে নির্বাচনী হাওয়া

  • আপডেট টাইম : সোমবার, ৪ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৭৬ বার পঠিত

মো: আব্দুল আজিজ, নওগাঁ প্রতিনিধি : আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে নওগাঁয় ইতোমধ্যে জমে উঠেছে নির্বাচনী হাওয়া। তারই অংশ হিসাবে নওগাঁর মহাদেবপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে স্থানীয় সাংসদ ছলিম উদ্দীন তরফদার এমপির কাছে আবেদন পত্র জমা দিয়েছেন জেলা কৃষকলীগের সাধারন সম্পাদক ও জেলা সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি খোরশেদ আলম।
বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে জেলার টাইমস্ স্কায়ার ভবনে নওগাঁ-৩ (মহাদেবপুর-বদলগাছী) আসনের সংসদ সদস্য ছলিম উদ্দীন তরফদার এমপির হাতে এ আবেদন পত্র তুলে দেন খোরশেদ আলম।
এসময় উপস্থিত ছিলেন জেলা কৃষকলীগের সহ-সভাপতি আক্কাস আলী, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, অর্থ সম্পাদক আব্দুল মান্নান, সদর উপজেলা কৃষকলীগের সভাপতি আজাহার আলী, আওয়ামীলীগ নেতা আলহাজ্ব এ.কে আজাদ, শামসুল আলম, আশরাফুল ইসলামসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
চেয়ারম্যান প্রার্থী খোরশেদ আলম বলেন, আমাকে যদি মহাদেবপুর উপজেলা হতে দলীয় মনোনয়ন দেয়া হয় তাহলে আগামী উপজেলা পরিষদ নির্বাচনে জননেতৃ শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ইনশাল্লাহ আমি এ উপজেলাটি মাননীয় প্রধান মন্ত্রি শেখ হাসিনাকে উপহার দিতে পারব। এবং সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে উপজেলা বাসীর জন্য কাজ করে যাব।
একে/০৪ফেব্রুয়ারী২০১৯/এম খান।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..