পঞ্চগড় ও ঠাকুরগাঁও সফরে আসছেন রেলমন্ত্রী

  • আপডেট টাইম : সোমবার, ৪ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৭৪ বার পঠিত

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের রেলপথ মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত রেলমন্ত্রী মো. নুরুল ইসলাম সুজন এমপি সরকারি সফরে ৫দিনের জন্য পঞ্চগড় ও ঠাকুরগাঁওয়ে আসছেন।
মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি) সকাল ৯টায় ঢাকাস্থ ন্যামভবনের সরকারি বাসভবন হতে ঢাকা রেলওয়ে স্টেশনে গিয়ে সকাল ১০টায় একতা এক্সপ্রেস ট্রেন যোগে পঞ্চগড়ের উদ্দেশ্যে যাত্রা করবেন মন্ত্রী।
মাননীয় রেলমন্ত্রীর একান্ত সচিব (উপসচিব) মোহাম্মদ আতিকুর রহমান জানান, রেলপথে পঞ্চগড়ের উদ্দেশ্যে যাত্রার পর রাত ৮টা ৪৫ মিনিটে পঞ্চগড় পৌছাবেন মন্ত্রী। এবং রাত ৯টার সময় সড়ক পথে তার বাড়ি পঞ্চগড়ের বোদা উপজেলার ময়দানদিঘির উদ্দ্যেশে রওনা হবেন। পরে মন্ত্রী বুধবার (৬ ফেব্রুয়ারি) সড়ক পথে ঠাকুরগাঁও উদ্দেশ্যে রওনা হয়ে ঠাকুরগাঁও রেলস্টেশন পরিদর্শন করে, জেলা আইনজীবি সমিতির সংবর্ধনা অনুষ্ঠানে অংশগ্রহণ সহ ঠাকুরগাঁও সার্কিট হাউজে জেলা আওয়ামীলীগের নেতাকর্মীদের সাথে সাক্ষাতকার শেষে পঞ্চগড় নিজ বাসভবনের উদ্দেশ্যে সড়ক পথে যাত্রা করবেন। বৃহস্পতিবার (৭ ফেব্রুয়ারি) পঞ্চগড়ের নিজ বাসভবনে অবস্থান করে শুক্রবার (৮ ফেব্রুয়ারি) পঞ্চগড় মকবুলার রহমান সরকারি কলেজের পিঠা উৎসব ও সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত হবেন এবং ওইদিন দুপুরে পুনরায় নিজ বাসভবনের উদ্দেশ্যে রওনা হবেন। সর্বশেষে শনিবার (৯ ফেব্রুয়ারি) রাত ৯টায় একতা এক্সপ্রেস ট্রেন যোগে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবেন।
একে/০৪ফেব্রুয়ারী২০১৯/এম খান।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..