রায়পুরায় শতভাগ ভোট পড়ায় স্থগিতকৃত ৪টি কেন্দ্রের পূণ:ভোট গ্রহন সম্পন্ন

  • আপডেট টাইম : বুধবার, ৬ মার্চ, ২০১৯
  • ১৪৫ বার পঠিত

রায়পুরা (নরসিংদী) থেকে মোঃ মোস্তফা খান : ২০১৬ সালে অনুষ্ঠিত ইউপি নির্বাচনে নরসিংদীর রায়পুরা উপজেলার চরআড়ালিয়া ইউনিয়নের ৪টি কেন্দ্রে শতভাগ ভোট পড়ায় প্রতিদ্বন্ধী প্রার্থীর রিটে ৪টি কেন্দ্রের ফলাফল স্থগিত করে আদালত। এতদিন পর আদালতের নির্দেশে স্থগিতকৃত কেন্দ্রগুলোতে ভোট হচ্ছে আজ বুধবার। ভোট গ্রহন শেষে চলছে গননা।
চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধীতা করছেন নুরুজ্জামান সরকার (নৌকা) ও হাসানুজ্জামান হাসান (ধানের শীষ)।
কেন্দ্রগুলো হলো : বাতাকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয় ০৬নং ওয়ার্ড, বটতলী সরকারী প্রাথমিক বিদ্যালয় ০৭নং ওয়ার্ড, খামারপাড়া মাদ্রাসা ০৮নং ওয়ার্ড ও বটতলী খামার সরকারী প্রাথমিক বিদ্যালয় ০৯নং ওয়ার্ড।
এ ব্যাপারে কথা হয় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শফিকুল ইসলামের সাথে। তিনি বলেন- স্বাধীনতার পর এমন সুন্দর ও সুষ্ঠ নির্বাচন হয়নি। ভোটারগণ নির্বিগ্নে ভোট কেন্দ্রে উপস্থিত হয়ে শান্তিপূর্ণভাবে ভোট প্রয়োগ করেছেন।
উল্লেখ্য, উপজেলার ২০১৬ সালের মে ইউপি নির্বাচনে ২৪টি ইউনিয়নের মধ্যে মামলা সংক্রান্ত কারনে চানপুর ইউনিয়নের নির্বাচন স্থগিত হওয়ায় বাকী ২৩টি ইউনিয়নে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়েছিল। উক্ত নির্বাচনে চরআড়ালিয়া ইউনিয়নের ৪টি কেন্দ্রে শতভাগ ভোট পড়ায় হাই কোর্টে রিট করেন ধানের শীষের মনোনীত চেয়ারম্যান প্রার্থী হাসানুজ্জামান হাসান। তার প্রতিদ্বন্ধী প্রাথী ছিলেন নৌকা মনোনীত নুরুজ্জামান সরকার।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..