চবির হলে তল্লাশি, ১২৬ রাউন্ড গুলিসহ ২টি পাইপগান উদ্ধার

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২ এপ্রিল, ২০১৯
  • ৩৬ বার পঠিত

অনলাইন ডেস্ক:-  চট্টগ্রাম বশ্বিবদ্যিালয়রে ছাত্রদরে পাঁচ আবাসকি হলে তল্লাশি চালয়িে অস্ত্র, গুলসিহ দশেীয় অস্ত্র উদ্ধার করা হয়ছে। তল্লাশতিে দুইটি পাইপগান, ১২৮ রাউন্ড গুলসিহ বপিুল পরমিাণ দশেীয় অস্ত্র উদ্ধার করছেে পুলশি। সোমবার রাত দড়েটার দকিে বশ্বিবদ্যিালয়রে প্রক্টরয়িাল বডরি সহযোগতিায় পুলশি এ তল্লাশি চালায়। তবে এ ঘটনায় কউে আটক হয়ন।

জানা যায়, ফসেবুকে ‘বাজে মন্তব্য’ করাকে কন্দ্রে করে গত রববিার দুপুরে চবি শাখা ছাত্রলীগরে দুইটি গ্রুপরে মধ্যে সংর্ঘষ হয়। এ ঘটনার জরে ধরে সোমবার গ্রুপ দুটরি নতোর্কমীরা দশেীয় অস্ত্র নয়িে ক্যাম্পাসে মহড়া দয়ে। এ ঘটনায় সোমবার রাত দড়েটার দকিে বশ্বিবদ্যিালয়রে আবাসকি এএফ রহমান, আলাওল, সোহওর্য়াদী, শাহ আমানত এবং আব্দুর রব হলে প্রক্টরয়িাল বডরি সহযোগতিায় পুলশি তল্লাশি চালায়।

তল্লাশতিে এএফ রহমান হলরে পছিনরে পাহাড় থকেে পরত্যিাক্ত অবস্থায় দুটি পাইপগান ও ১২৮ রাউন্ড গুলি উদ্ধার করে পুলশি। অন্য চারটি হলে তল্লাশি চালয়িে রামদাসহ বপিুল পরমিাণ দশেীয় অস্ত্র উদ্ধার করা হয়। তবে তল্লাশি চলাকালনি সময়ে কাউকে আটক করা হয়ন। বশ্বিবদ্যিালয়রে সহকারী প্রক্টর লটিন মত্রি হল গুলোতে পুলশিরে তল্লাশ,অস্ত্র ও গুলি উদ্ধাররে কথা স্বীকার করছেনে।সূত্র:- ইত্তেফাক

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..