সংশোধন চলচ্চিত্র দিয়ে আমি ইউটিউবে কোন বানিজ্য করি না: রাসেল মিয়া

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০১৯
  • ৩৭ বার পঠিত

অনলাইন ডেস্ক:- সংশোধন চলচ্চিত্রের নির্মাতা ও অভিনেতা রাসেল মিয়া পাশাপাশি কাজ করে কিশোরগঞ্জের বাজিতপুরের ছেলে লোকমান।
ভিডিও তৈরি করছেন দেশ-ও সমাজের জন্য। রাসেল মিয়া বলেন, আমি রাসেল মিয়া, এখন পর্যন্ত আমার সংশোধন শিরোনামে মোট ১০৩টি চলচ্চিত্র রয়েছে ।

এই চলচ্চিত্র গুলো আমি দেশ ও সামাজিক অবক্ষয় রোধে নির্মাণ করেছি, আমি সবসময় অনুরোধ করে থাকি ইউটিউবে লিখে আমার ভিডিও গুলো ডাউনলোড করে ফেসবুকে/পেইজে বেশি বেশি প্রচার করার জন্য।

এই চলচ্চিত্র দিয়ে আমি ইউটিউবে কোন বানিজ্য করি না, শ্রদ্ধা ও ভালোবাসায় যাঁরা এই সংশোধন চলচ্চিত্র প্রচার করেন, তারা সবসময় আমার পাশে রয়েছেন।

লোকমান নিজেই বললেন, আমাদের সংশোধন শিরোনামে মোট ১০৩টি চলচ্চিত্র রয়েছে, এক সময় মানুষ বলত ভালো হচ্ছে না, হচ্ছে না, হচ্ছে না। এই না, না, না থেকে হঠাৎ করেই কেমন জানি হ্যাঁ, হ্যাঁ, ভালো, ভালো, ভালোতে হতে পরিণত হয়ে গেল। আসলে কাজ করলে কাজের ফল পাওয়া যায় তা আমি মনেপ্রাণে বিশ্বাস করি। তা না হলে অনেকদিন চ্যানেলের কার্যক্রম শিথিল থাকার পর যখন কাজ করতে আবারো শুরু করলাম তখন আমার পাশে আবারো নতুন করে দাঁড়াতে শুরু করেছে সাবস্ক্রাইবাররা। সে জন্য খুব তাড়াতাড়ি লাখের ঘরে পৌঁছে গেছি আমরা। সামাজিক অবক্ষয় রোধে নির্মাণ করেছি, আমি সবসময় অনুরোধ করে থাকি ইউটিউবে লিখে আমার ভিডিও গুলো ডাউনলোড করে ফেসবুকে/পেইজে বেশি বেশি প্রচার করার জন্য।

এই চলচ্চিত্র দিয়ে আমি ইউটিউবে কোন বানিজ্য করি না, শ্রদ্ধা ও ভালোবাসায় যাঁরা এই সংশোধন চলচ্চিত্র প্রচার করেন, তারা সবসময় আমার পাশে রয়েছেন।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..