সংবাদ শিরোনাম :
রায়পুরায় (এক্সসাস) এর উদ্যোগে বিনামুল্যে অক্সিজেন ব্যাংক উদ্বোধন স্বাধীনতা বিরোধীদের তালিকা করতে সংসদীয় সাব কমিটি গঠন ঘোড়াদিয়া উচ্চ বিদ্যালয়ের ২০০২ ব্যাচের বন্ধুদের মিলন মেলা লালমনিরহাটে স্বেচ্ছাসেবক ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় বসুন্ধরা গ্রুপের ত্রান বিতরণ রায়পুরায় নদীগর্ভে বিলিন পরিবারদের মাঝে আ.লীগ নেতা কাওছারের ত্রান সহযোগিতা রায়পুরায় জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা আওয়ামীলীগের সভা বসুন্ধরা গ্রুপের অর্থায়নে স্বেচ্ছাসেবক ফাউন্ডেশনের এান বিতরণ নরসিংদীতে অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনী কল্যান সংস্থার ঈদ পুনর্মিলনী আওয়ামীলীগের বর্ষীয়ান নেতা খোরশেদ আলম সুরুজের ২৬ তম মৃত্যুবার্ষিকী কাল অশ্রুশিক্ত শ্রদ্ধা আর ভালবাসায় সাবেক এমপি এটিএম আলমগীরের চির বিদায়

বিরতিহীন ‘বনলতা এক্সপ্রেস’ট্রেনের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০১৯

রাজশাহী-ঢাকার মধ্যে প্রথম বিরতিহীন ট্রেনের ‘বনলতা এক্সপ্রেস’ নামটি দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ বৃহস্পতিবার সকাল ১১ টা ২ মিনিটে গণভবন থেকে ভিডিও কনফারেন্সে ট্রেনটির উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। রাজশাহী-ঢাকা রুটের নতুন বিরতিহীন আন্তঃনগর ট্রেন ‘বনলতা এক্সপ্রেস’র উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ট্রেনটি রাজশাহী থেকে সকাল ৭টায় ছেড়ে ঢাকায় পৌঁছাবে বেলা ১১টায়। আবার একইদিন ট্রেনটি রাজশাহীর উদ্দেশে ঢাকা ছাড়বে দুপুর দেড়টায়। রাজশাহী রেলস্টেশনে পৌঁছাবে বিকেল সাড়ে পাঁচটায়।

মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, এটি তার নির্বাচনী প্রতিশ্রুতিগুলোর মধ্যে অন্যতম ছিল। তাই রাজশাহী-ঢাকা বিরতিহীন ট্রেন চালুকরণ ও ট্রেনটি অনুমোদন দেওয়ায় তিনি রাজশাহীবাসীর পক্ষ থেকে প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানান।

 

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..