লাইফ সাপোর্টে এটিএম শামসুজ্জামান

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০১৯
  • ৪৭ বার পঠিত

অনলাইন ডেস্ক:-  কিংবদন্তি অভিনেতা এটিএম শামসুজ্জামানকে লাইফ সাপোর্টে নেয়া হয়েছে। তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় মঙ্গলবার দুপুরে তাকে লাইফ সাপোর্ট দেয়া হয়।

বিষয়টি নিশ্চিত করে অভিনয় শিল্পী সংঘের যুগ্ম সাধারণ সম্পাদক রওনক হাসান জানান, রাজধানীর আজগর আলী হাসপাতালেই তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।

হঠাৎ অসুস্থবোধ করায় গত শুক্রবার (২৬ এপ্রিল) দিবাগত রাতে রাজধানীর আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয় এই অভিনেতাকে। ওইদিন এটিএম শামসুজ্জামানকে স্যালাইন দেয়া হয়। তখন হঠাৎ করে তার মলত্যাগে জটিলতা দেখা দেয়। এ জন্য গত ২৭ এপ্রিল দুপুরে জরুরি ভিত্তিতে তাকে অপারেশন থিয়েটারে নেয়া হয়। সেখানে অস্ত্রোপচার সফলভাবে শেষ হয় তার। এরপর ৭২ ঘণ্টার পর্যবেক্ষণে রাখা হয়।

এটিএম শামসুজ্জামানের ছোট ভাই শেখ রাসেল ক্রীড়া চক্রের পরিচালক আলহাজ সালেহ জামান সেলিম জাগো নিউজকে জানান, বার্ধক্যজনিত কারণে এটিএম শামসুজ্জামান নানা শারীরিক জটিলতায় ভুগছিলেন। শুক্রবার রাতে তিনি অস্বস্তিবোধ করছিলেন। পরে তাকে চিকিৎসার জন্য নিয়ে গেলে চিকিৎসক হাসপাতালে ভর্তির পরামর্শ দেন। বর্তমানে হাসপাতালের প্রফেসর ডা. রাকিব উদ্দিনের তত্ত্বাবধানে চিকিৎসাধীন তিনি। সূত্র:- জাগো নিউজ

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..