নরসিংদী ন্যাশনাল কলেজের নতুন ভবনে স্থানান্তর

  • আপডেট টাইম : রবিবার, ৫ মে, ২০১৯
  • ৪৩ বার পঠিত

শরীফ ইকবাল রাসেল:
ন্যাশনাল কলেজ অব এডুকেশন, নরসিংদীর নতুন ভবনে স্থানান্তর উপলক্ষে দিনব্যাপী নানা কর্মসূচী পালিত হয়েছে। এই উপলক্ষে সকাল ১০ টা থেকে প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

এছাড়া বিকেল ৩ টা থেকে অভিভাবক সমাবেশ ও গুণী শিক্ষকদের সংবর্ধণা অনুষ্ঠিত হয়েছে। এই উপলক্ষে এক আলোচনা সভায় কলেজের অধ্যক্ষ প্রফেসর গোলাম মোস্তাফা মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আলোচনা করেন নরসিংদী জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো: সৈয়দ উদ্দিন। কলেজের প্রভাষক মো: আরিফ পাঠানের উপস্থাপনায় বিশেষ অতিথি হিসেবে
উপস্থিত থেকে আলোচনা করেন নরসিংদী জেলা কলেজ শিক্ষক সমতির সভাপতি ড. মশিউর রহমান মৃধা, নরসিংদী সরকারী কলেজের ভিপি মাহমুদুল হাসান শামীম। অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড ঢাকার কর্মচারী ইউনিয়নের  সভাপতি মো: বাবুল আকন। স্বাগত বক্তব্য রাখেন, কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যাপক আবু তাহের বেলাল। এছাড়া আরো বক্তব্য রাখেন কলেজের পরিচালনা বোর্ডের সেক্রেটারী শামীম সরকার।

আলোচনা শেষে গুণী শিক্ষক ও অতিথিদের ক্রেষ্ট উপহার দিয়ে সম্মাননা জানানো হয়। সবশেষে সন্ধায় সনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়েছে। এতে কলেজের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..