সংবাদ শিরোনাম :
রায়পুরা প্রেসক্লাবের সভাপতি মাহবুবুল আলম লিটনের ঈদ সামগ্রী বিতরন রায়পুরায় সড়ক দুর্ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন পরিকল্পনা মন্ত্রী করোনা: দেশে মৃত্যুর সংখ্যা বেড়ে ৩৭০, নতুন শনাক্ত ১২৫১ রায়পুরায় কেন্দ্রীয় আ.লীগ নেতা কাওছারের ঈদ উপহার সামগ্রী বিতরণ নরসিংদীতে পৃথক ৪টি মামলায় ৩৬ হাজার টাকা অর্থদণ্ড করেছে ভ্রাম্যমাণ আদালত নরসিংদীতে করোনা পজিটিভ ১৫ রোগীর বাসা লকডাউন করেছে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ শাহ আলম মিয়া করোনার দুর্যোগে লাকসামের মানুষের পাশে এড. রফিকুল ইসলাম হিরা লাকসামে ওয়ার্ল্ড ভিশনের সেনিটাইজার সহায়তা প্রদান নরসিংদীতে গাজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ নরসিংদীতে গরীব ও দুঃস্থ মানুষের জন্য ‘সম্প্রীতির বাজার’ চালু করলো বাংলাদেশ সেনাবাহিনী

সুবীর নন্দী আর নেই

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ মে, ২০১৯

সিঙ্গাপুরে চিকিৎসাধীন বরেণ্য সংগীতশিল্পী সুবীর নন্দী (৬৫) আর নেই। মঙ্গলবার বাংলাদেশ সময় ভোর সাড়ে ৪টায় তিনি মারা যান। সুবীর নন্দীর জামাতা রাজেশ সিকদার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

একুশে পদকপ্রাপ্ত বরেণ্য এই সংগীতশিল্পী দীর্ঘদিন ধরে কিডনি ও হার্টের অসুখে ভুগছিলেন।

সিঙ্গাপুরে অবস্থানরত সুবীর নন্দীর কন্যা ফালগুনী নন্দীও নিজের ফেসবুকে স্ট্যাটাস দিয়ে বলেছেন, ‘আমার বাবা নেই’।

সুবীর নন্দী গত ১৪ এপ্রিল রাতে অসুস্থ হয়ে পড়লে তাকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়। সেখানে তাকে নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ) রাখা হয়। এক পর্যায়ে লাইফ সাপোর্টও দেওয়া হয়।

১৮ দিন সিএমএইচে থাকার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় উন্নত চিকিৎসার জন্য গত ৩০ এপ্রিল সিঙ্গাপুরে নেওয়া হয় সুবীর নন্দীকে। সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে সেদিনই এই শিল্পীর চিকিৎসা শুরু হয়।

কিন্তু হাসপাতালের এমআইসিউতে চিকিৎসাধীন সুবীর নন্দীর শারীরিক অবস্থার ক্রমেই অবনতি হতে থাকে। সিঙ্গাপুরে নেওয়ার পর একাধিকবার হার্ট অ্যাটাক হয় সুবীর নন্দীর। মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে শেষ পর্যন্ত হারই মানতে হলো বাংলা গানের নন্দিত এ শিল্পীকে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..