পাকুন্দিয়া পুলেরঘাট ছাত্রলীগের মানববন্ধন ও সড়ক অবরোধ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ মে, ২০১৯
  • ২৯ বার পঠিত

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি : কিশোরগঞ্জের কটিয়াদীতে চলন্ত বাসে এক নার্সকে ধর্ষনের পর হত্যার প্রতিবাদে পাকুন্দিয়া, কটিয়াদী, কিশোরগঞ্জ সীমান্তবর্তী পুলেরঘাট উপশহরে আজ বৃহস্পতিবার সকাল ১০ টা থেকে ১১.৩০ মিনিট প্রায় ১ঘন্টা ৩০মিনিট ব্যাপি পুলেরঘাট ছাত্রলীগের উদ্যোগে আয়োজিত এক মানববন্ধন করেছে।
কিশোরগঞ্জ ভৈরব মহাসড়কে পুলেরঘাট কেন্দ্রীয় জামে মসজিদের সামনে মানববন্ধন ও সড়ক অবরোধ করেন শেখরাসেল স্মৃতি সংসদের সভাপতি আদনান হাসিব ইমন ও খন্দকার ফাহাদ এর নেতৃত্বে বক্তব্য রাখেন কিশোরগঞ্জ জেলা ছাত্রীলীগের সহ সভাপতি তারেক হাসনাত তারেক, পাঠুয়াভাঙ্গা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ডি. এম শরীফুল হাসান রুবে, ছাত্রলীগ নেতা নৌসাদ, সাবেক ছাত্রলীগ নেতা আবুল কাশেম মিলন, চট্রগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা হাবিবুর রহমান, প্রফেসার মানিক আহম্মেদ ও স্থানীয় শিক্ষ ও প্রগতিশীল নেতৃবৃন্দ।
উক্ত মানববন্ধনে যোগদেন আওয়ামীলীগ নেতা মাহবুবুর রহমান ও ৪৯৪ শ্রমিক ইউনিয়নের নেতা মন্তুফা খান, মানব বন্ধনে বক্তব্য দেন কিশোরগঞ্জ কটিয়াদীতে স্বর্ণলতা নামের যাত্রী বাহি একটি বাসে শাহেনুর আক্তার তানিয়া (২৪) নামে ঢাকা ইবনেসিনা হাসপাতালের সিনিয়র স্টাপ নার্র্স কে চলন্ত বাসে গণ ধর্ষনের পর হত্যা করা হয়। এর প্রতিবাদে বাসটির চালক নুরুজ্জামান ও হেলপার লাল মিয়ার সহ সকল আসামিদের ক্রসফায়ারের দাবি জানান ও সাড়াদেশে এইসব ঘটনার দ্রুত বিচার কার্যকরকরার জুর দাবি জানায়।
জানা যায় গত সোমবার রাত ৮.০০ ভৈরব কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের গজারিয়া জামতলায় এলাকায় এই ঘটনা গঠে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..