সংবাদ শিরোনাম :
নরসিংদীতে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করোনা প্রতিরোধে জনপ্রতিনিধিদের আরও সম্পৃক্তির আহ্বান প্রধানমন্ত্রীর রবিবার থেকে চলবে ট্রেন, বাড়ছে না ভাড়া নরসিংদীতে করোনা ভাইরাসে মৃত্যু হয়েছে ভয়ে স্বজনরা লাশ নিলেন না, লাশ দাফন করলেন পুলিশ অসহায় পরিবারের পাশে বেলাব থানা পুলিশ লাকসামে মৃত ব্যক্তির রিপোর্ট নেগেটিভ, স্বস্তিতে এলাকার মানুষ শর্তসাপেক্ষে ৩১ মে থেকে ১৫ জুন অফিস ও গণপরিবহন চালু করোনা: দেশে একদিনে শনাক্ত ছাড়ালো ২ হাজার, মৃত্যু ১৫ লাকসামে দু’পক্ষের সংঘর্ষে আহত-১৫, ছাত্রলীগ সভাপতির কান কর্তন হযরত কাবুল শাহ্ নরসিংদী কালেক্টরেট পাবলিক স্কুল সোনালীযুগে প্রবেশ

ঈদের ৭ দিন আগে মহাসড়ক মেরামত শেষ করতে নির্দেশ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ মে, ২০১৯

অনলাইন ডেস্ক : আসন্ন ঈদুল ফিতরে মহাসড়কে যাতায়াত নির্বিঘ্ন করতে পরিকল্পনা নিয়েছে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়। ইতোমধ্যে সংশ্লিষ্ট কর্মকর্তাদের কাছে ৩২ দফা নির্দেশনা দেওয়া হয়েছে। সংশ্লিষ্ট সব প্রকৌশলীকে নির্দেশ দেওয়া হয়েছে ঈদের সাত দিন আগে মহাসড়ক মেরামতের কাজ শেষ করতে।
গত ৯ মে মন্ত্রণালয়ের সড়ক ও মহাসড়ক বিভাগের সহকারী সচিব লিয়াকত আলী স্বাক্ষরিত নির্দেশনা সংশ্লিষ্ট সব প্রকৌশলীর কাছে পৌঁছে দেওয়া হয়।
মন্ত্রণালয়ের ওয়েবসাইটে প্রকাশিত নির্দেশনায় বলা হয়, ঈদে নির্বিঘœ যাতায়াত ও যানজটমুক্ত করতে সাত দিন আগে মহাসড়ক মেরামতের কাজ সম্পন্ন করতে প্রধান প্রকৌশলী, অতিরিক্ত প্রধান প্রকৌশলী, সব সড়ক জোন ও নির্বাহী প্রকৌশলীকে (সব সড়ক) প্রয়োজনীয় ব্যবস্থা নিতে বলা হয়েছে।
জাতীয় ও আঞ্চলিক মহাসড়ক যানজটমুক্ত রাখতে হাইওয়ে পুলিশসহ সংশ্লিষ্ট সবাইকে কার্যকর ব্যবস্থা নিতে নির্দেশ দেওয়া হয়। এছাড়াও ঢাকার তিনটি প্রধান বাস টার্মিনালে যাতায়াত সচল রাখতে বিআরটিএ, মালিক ও শ্রমিকদের সমন্বয়ে ভিজিলেন্স টিম গঠন করার কথাও বলা হয়েছে।
সূত্র : এবিএন

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..