সংবাদ শিরোনাম :
মেট্রোরেলের নিরাপত্তার জন্য পুলিশের আলাদা ইউনিট গঠনের নিদের্শ- প্রধানমন্ত্রী টেক্সাসে মুখোমুখি হচ্ছেন মোদি-ট্রাম্প ঘনিষ্ঠ দৃশ্যে আপত্তি, ছবির অফার ফিরিয়ে দিলেন মিমি হাসিনা-মোদি বৈঠক ৫ অক্টোবর দিল্লিতে আমি অনুতপ্ত, ক্ষমাপ্রার্থী: রাব্বানী ‘রোহিঙ্গাদের স্মার্ট কার্ডের বিষয়ে কেউ জড়িত থাকলে ব্যবস্থা’ রাজ-শুভশ্রীর সংসারে এবার ‘ধর্মযুদ্ধ’ সবুজ আন্দোলন ছাত্রফ্রন্ট রাজশাহী পলিটেকনিক ইনস্টিটিউট শাখার উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত রায়পুরায় জাতীয় স্কুল-মাদ্রাসা আন্ত:ফুটবল খেলোয়ারদের উপর হামলায় আহত ২০ নরসিংদীতে মাদক ব্যবসায়ীদের বেঁচে থাকার অধিকার নেই-পুলিশ সুপার

পলাশে পিএমএসটিসির দরিদ্রদের মাঝে ঈদ উপহার বিতরণ

  • আপডেট টাইম : সোমবার, ৩ জুন, ২০১৯

নরসিংদী প্রতিনিধি:নরসিংদীর পলাশ উপজেলার বেসরকারী স্বেচ্ছাসেবী সংস্থা পারুলিয়া-মাঝেরচর সূর্য তরুণ ক্লাব (পিএমএসটিসি)র উদ্যোগে দরিদ্রদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। “ঈদের দিনে প্রতিটি ঘরে হবে একই রকম আনন্দ” এই শ্লোগানকে ধারণ করে সংগঠনটি দীর্ঘ ১০ বছর যাবত এই উদ্যোগ পালন করে আসছে। অন্যান্য বছরের ন্যায় এবছরও  দরিদ্রদের মাঝে ঈদের খাদ্য সামগ্রী, শিক্ষা বৃত্তি, ঈদ পোষাক ও স্কুল ড্রেস বিতরণ করা হয়েছে।

 

রোববার বিকেলে সংস্থার কার্যালয়ে এসকল উপহার বিতরণ করা হয়। এসময় সংস্থার উপদেষ্টা ও নালিতাবাড়ি উপজেলা কৃষি কর্মকর্তা শরিফ ইকবাল রোবেল, সংগঠনের সভাপতি সাংবাদিক শরীফ ইকবাল রাসেল, সংগঠনের নির্বাহী সদস্য মনির হোসেন সরকার ও তানভীর আহমেদ সহ অন্যান্য সদস্যরা উপস্থিত থেকে এসকল উপহার বিতরণ করা হয়।

এসময় সংগঠনের সভাপতি সাংবাদিক শরীফ ইকবাল রাসেল বলেন, ঈদের  দিন কেউ খাবে পোলাও কোরমা আর কেউ খাবেনা তা ইসলামের দৃস্টিতে ঠিক নয়। তেমনি মানবার দৃস্টিতেও এটা সামাজিক ভাবে খারাপ দেখায়। সেই দৃস্টিকোন থেকে “ঈদের দিনে প্রতিটি ঘরে হবে একই রকম আনন্দ” এই শ্লোগানকে সামনে রেখে এই সংগঠনের মাধ্যমে এমন কর্মসূচী পালিত হয়ে আসছে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..