মহাসড়কে ১৯ চাঁদাবাজ গ্রেফতার

  • আপডেট টাইম : সোমবার, ৩ জুন, ২০১৯

আসন্ন পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে নাশকতামূলক ও অপ্রীতিকর কর্মকাণ্ড রোধ, যাত্রী হয়রানি, মহাসড়কে চাঁদাবাজি ও যানজট নিরসন এবং নিরাপদে ও শান্তিপূর্ণ পরিবেশে ঈদ উদযাপনের লক্ষ্যে অন্যান্য আইন-শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি র‌্যাব-১১ দায়িত্ব পালন করছে। র‌্যাব-১১ দায়িত্বপূর্ণ এলাকায় গোয়েন্দা নজরদারি বৃদ্ধিসহ মহাসড়কে যাত্রী হয়রানি ও চাঁদাবাজদের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

 

ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়কের নারায়ণগঞ্জের বিভিন্ন পয়েন্টে পরিবহনে চাঁদাবাজি এবং যাত্রী হয়রানির অভিযোগে ১৯ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ সদস্যরা। সোমবার ভোর থেকে দুপুর ১টা পর্যন্ত সোনারগাঁয়ের কাঁচপুর, বন্দরের মদনপুর এবং সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকায় মহাসড়কে চাঁদাবাজির সময় হাতেনাতে তাদেরকে গ্রেফতার করে র‌্যাব সদস্যরা। এসময় তাদের কাছ থেকে চাঁদাবাজির এক লাখ ছয় হাজার টাকা উদ্ধার করা হয়। র‌্যাবের অতিরিক্ত পুলিশ সুপার মো. আলেপ উদ্দিন গণমাধ্যমকে এ সব তথ্য জানায়।

 

গ্রেফতারকৃতরা হলো— মোশারফ, শামীম, রাব্বী ওরফে বাবর, খোরশেদ আলম ইমন, কাজী এরশাদুজ্জামান, আবদুল কাদের সুমন, জাহাঙ্গীর আলম, আলমগীর হোসেন, আবদুস সালাম, জিয়াউর রহমান, মাহফুজুর রহমান, মহসিন মিয়া, মনসুর আলী, আরশাদ মোল্লা, জহুর আকন্দ, ওমর ফারুক, হুমায়ুন কবীর, হাসান কাউছার ও মনিরুল ইসলাম।

সুত্র:- মানবকন্ঠ

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..