বগুড়ায় কলাপাতা কাটা নিয়ে সংঘর্ষ আহত ১০

  • আপডেট টাইম : শুক্রবার, ৭ জুন, ২০১৯
  • ৩৩ বার পঠিত

বগুড়ার সোনাতলায় কলাগাছের পাতা কাটাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে উভয়পক্ষের ১০ জন আহত হয়েছেন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শুক্রবার দুপুরে উপজেলার  পাকুল্লা ইউনিয়নের পদ্মপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দুপুর ১২টার দিকে পদ্মপাড়া গ্রামে জলিল সরকার ও খলিল সরকারের পরিবারের মধ্যে কলাগাছের পাতা কাটাকে কেন্দ্র করে প্রথমে কথা কাটাকাটি থেকে হাতাহাতিতে রুপ নেয়। এক পর্যায়ে দুই পক্ষের মধ্যে ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে সংঘর্ষ বাধে। এ সময় সময় উভয়পক্ষের ১০ জন গুরুতর আহত হন। তাদের মধ্যে ৮জনকে সোনাতলা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। তারা হলেন- খলিল সরকার (৪৫) তার ছেলে রাসেল সরকার (২৪), ধলি বেওয়া (৭০), রাকিব মিয়া (১৪), জলিল সরকার (৪৮) ও তার স্ত্রী শাহনেওয়াজ বেগম (৩৫) ছেলে আরিফ সরকার (১১), রায়হান মিয়া (২০)। অপর ২ জন গ্রাম্য চিকিৎসকের কাছে প্রাথমিক চিকিৎসা নিয়েছে।

পাকুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জুলফিকার রহমান শান্ত জানান, জলির সরকার ও খলিল সরকার সর্ম্পকে আপন দুই সহোদর ভাই। পৈত্রিক সম্পত্তি নিয়ে দুই ভাইয়ের মধ্যে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে কলাগাছের পাতা কাটাকে কেন্দ্র বিরোধ দেখা দিলে বিষয়টি নিয়ে তাৎক্ষণিক মিমাংসার চেষ্টা করা হয়। এ সময় একটি পক্ষ সালিশ বৈঠক অমান্য করায় উভয়পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

সোনাতলা থানার ওসি আব্দুল্লাহ আল মাসউদ চৌধুরী জানান, সংঘর্ষের খবর তিনি লোক মুখে শুনে পুলিশ পাঠিয়েছেন। উভয়পক্ষ মৌখিক অভিযোগও করেছে। তদন্ত করে এ ব্যপারে ব্যবস্থা নেওয়া হবে।  সূত্র:- সমকাল

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..