গণফোরামের প্রথম নারী যুগ্ম সাম্পাদক ফরিদা ইয়াসমিন

  • আপডেট টাইম : সোমবার, ৮ জুলাই, ২০১৯

অনলাইন ডেস্ক:-  ডা. কামাল হোসেনর নেতৃত্বাধীন গণফোরামের মহিলা বিষয়ক সম্পাদক ফরিদা ইয়াসমিনকে যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে পদোন্নতি দেওয়া হয়েছে। এর আগে দলটিতে কোনো নারী যুগ্ম-সাধারণ সম্পাদক ছিলেন না। দলে এবারই প্রথম কোনো নারীকে এ ধরনের গুরুত্বপূর্ণ দায়িত্ব দেওয়া হয়েছে।

সোমবার (০৮ জুলাই) ড. কামাল হোসেনের স্বাক্ষরিত এক চিঠিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

ফরিদা ইয়াসমিনকে পাঠানো ওই চিঠিতে ড. কামাল হোসেন বলেন, ‘আমি অত্যন্ত আনন্দের সাথে আপনাকে জানাচ্ছি যে, অদ্য ০৮.০৭.২০১৯ইং তারিখ হইতে আপনাকে গণফোরামের একজন যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে। আমি আশা করি, আপনি গণফোরাম এর উদ্দেশ্য ও আদর্শ সমূহকে বাস্তবায়নে সর্বদা সচেষ্ট থাকবেন ।

এ বিষয়ে ফরিদা ইয়াসমিনের সঙ্গে ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, চিঠিটি আমি এই মাত্র হাতে পেয়েছি। বিষয়টি জানার পর আমি অত্যন্ত আনন্দিত। স্যার (ড. কামাল হোসেন) আমাকে ফোন দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন। চিঠি পাওয়ার আগে দলের অন্যান্য নেতাদের কাছে বিষয়টা জেনেছিলাম। তারাও শুভেচ্ছা জানাচ্ছেন।

ফরিদা ইয়াসমিন বলেন, আমি জনগণের জন্যই কাজ করতে চাই। সেজন্য দীর্ঘ ২৭ বছর যাবত আমি গণফোারামের সাথে আছি। জনগণের জন্য কাজ করছি। জনগণের দাবি দাওয়া নিয়ে সবসময় মাঠেও ছিলাম। আমি দেশের সুবিধাবঞ্চিত মানুষের জন্যও কিছু করতে চাই এটাই চাওয়া। সত্যিকার অর্থে আমি জনগণের নেতা হতে চাই। আমি যাতে সফলতার সাথে গণফোরামের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করতে পারি সেজন্য সকলের নিকট দোয়া চাই।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..