সঙ্কা মুক্ত নন এরশাদ : জিএম কাদের

  • আপডেট টাইম : বুধবার, ১০ জুলাই, ২০১৯

ভালো নেই সংসদের বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। হাসপাতালে ভর্তি করার পরে প্রথম দুই-তিন দিন তার শারীরিক অবস্থা উন্নতি হয়েছিল। তারপর খারাপের দিকে গেছে।

তিনি বলেন, গত তিন-চার দিন ধরে তার অবস্থা স্থিতিশীল থাকলেও শঙ্কামুক্ত নন এরশাদ। যখন তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল সেই সময়ের তুলনায় সার্বিকভাবে এরশাদের শারীরিক অবস্থার অবনতি হয়েছে। তবে ভর্তি করার পরে প্রথম দুই-তিন দিন উন্নতি হয়েছিল। তারপর খারাপের দিকে গেছে।

বুধবার (১০ জুলাই) দুপুরে রাজধানীর বনানীতে জাতীয় পার্টির কর্যালয়ে আয়োজিত এক বিফ্রিংয়ে এ তথ্য জানান জাতীয় পার্টির (জাপা) ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এম কাদের। ব্রিফিংয়ে দলের মশিউর রহমান রাঙ্গাঁসহ দলের অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।

তিনি আরও বলেন, এরশাদকে ডাকার পর তিনি চোখ খোলার চেষ্টা করছিলেন, কিন্তু পারেননি। তিনি ঘুমে আচ্ছান্ন হয়ে আছেন। তার শরীরের সব অঙ্গ পুরোপুরি কাজ করছে না। ওষুধের সাহায্যে তাকে বাঁচিয়ে রাখা হয়েছে।

জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আরো বলেন, ওনার ফুসফুসসহ অন্যান্য অর্গানগুলো কাজ করছে। তবে সবটাই যন্ত্র ও ওষুধের সাহায্যে। শরীরে এখন জীবাণু কমে গেছে বলে জানিয়েছেন ডাক্তাররা।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, সিঙ্গাপুরে ওনার কাগজপত্র পাঠানো হয়েছিল। এ অবস্থায় তাকে সিঙ্গাপুরে নেওয়া সম্ভব নয়।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..