প্রতিদ্বন্দীতা থাকবেই কিন্তু প্রতিহিংসা নয় : শিল্পমন্ত্রী

  • আপডেট টাইম : শনিবার, ১৩ জুলাই, ২০১৯

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি : বাংলাদেশ সরকারের শিল্পমন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন এমপিকে সংবর্ধনার আয়োজন করেনছে নরসিংদীর রায়পুরা উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন।
এসময় সহযোগি সংগঠনের পাশাপাশি ২৪ ইউনিয়নের ইউপি চেয়ারম্যান, সিক্সটিন নিউজ টিভি, রায়পুরা প্রেসক্লাব সহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকেও পৃথক পৃথকভাবে শুভেচ্ছা জানান।
শনিবার দুপুরে রাজিউদ্দিন আহমেদ রাজু অডিটরিয়ামে এ সংবর্ধনা অনুুষ্ঠিত হয়।

শিল্পমন্ত্রী তার বক্তব্যে বলেন, রায়পুরা উপজেলাকে এখন আর দুর্গম অঞ্চল বলা যায় না। আমার মামার (রায়পুরার এমপি রাজু) নেতৃত্বে এখানকার যথেষ্ঠ উন্নয়ন কাজ হয়েছে। আমার মামা যেটুকু উন্নয়ন কাজ করেছেন, তারপরও যদি কিছু বাকী থেকে থাকে সেটুকু আমি করে দেব, ইনশাল্লাহ। রায়পুরার বাকী উন্নয়ন করাটা আমার কর্তব্য বলে আমি মনে করি। প্রতিদ্বন্দীতা থাকবেই কিন্তু প্রতিহিংসা যেন না থাকে। জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করার লক্ষে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আফজাল হোসাইনের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেকমন্ত্রী রাজিউদ্দিন আহমেদ রাজু এমপি, সাবেক প্রতিমন্ত্রী ও নরসিংদী জেলা আওয়ামীলীগের সভাপতি নজরুল ইসলাম হীরু (লে. কর্ণেল অব) বীরপ্রতীক এম.পি, নরসিংদী-২ পলাশ আসনের সংসদ সদস্য আনোয়ার আশরাফ খান দিলীপ, নরসিংদী-৩ শিবপুর আসনের সংসদ সদস্য জহিরুল হক ভুইয়া মোহন, নরসিংদী জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মতিন ভুইয়া, সাবেক সংসদ সদস্য ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য সিরাজুল ইসলাম মোল্লা, রায়পুরা উপজেলা চেয়ারম্যান আবদুস ছাদেক, রায়পুরা পৌরসভার মেয়র মোঃ জামাল মোল্লা প্রমূখ।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..