সংবাদ শিরোনাম :

ইবি ক্যাম্পাসে বহিরাগতদের মারামারি, শিক্ষার্থী আহত

  • আপডেট টাইম : রবিবার, ৪ আগস্ট, ২০১৯

বহিরাগত এক যুগল ক্যাম্পাসের জিমন্যাশিয়ামের পিছনে গল্প করছিল। এসময় ক্যাম্পাস পার্শ্ববর্তী শেখপাড়ার ইব্রাহীম খাঁ’র ছেলে আকাশ, এনারুল ইসলামের ছেলে ইমন ও রাজু ড্রাইভারের ছেলে সজিবসহ কয়েকজন সেখানে আসে। তারা পূর্বশত্রুতার জেরে বহিরাগত ঐ ছেলেকে মারধর শুরু করে। এসময় বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের শিক্ষার্থী রোকন তাদেরকে থামাতে গেলে লাঠির আঘাত মাথায় লেগে আহত হয়। মারধর শেষে বহিরাগতরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে ক্যাম্পাসের অন্য শিক্ষার্থীরা রোকনকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয়। ঘটনা জানতে তৎক্ষণিক প্রক্টরিয়াল বডির সদস্যরা ঘটনাস্থলে আসেন।

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) বহিরাগতদের মারামারিতে আহত হয়েছে বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র। রোববার বেলা সাড়ে ১২টায় বিশ্ববিদ্যালয় ক্রিকেট মাঠে এই ঘটনা ঘটে। প্রেমঘটিত বিষয়ে মারামারির সময় রোকনুজ্জামান রোকন নামে ওই ছাত্র মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত হয়।

এ বিষয়ে প্রক্টর (ভারপ্রাপ্ত) ড. আনিছুর রহমান বলেন, ‘প্রাথমিকভাবে আমরা তিন জনের পরিচয় পেয়েছি। পুলিশের মাধ্যমে তাদের তলব করা হয়েছে। সোমবার তাদের পরিবারের সাথে বসে বিষয়টি সমাধান করা হবে।’

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..