সংবাদ শিরোনাম :
বঙ্গোপসাগরে মাছধরার ট্রলারডুবি ঘটনায় ৪ জনের মরদেহ উদ্ধার, নিখোঁজ ১০ এটাই মুজিববর্ষের সব থেকে বড় উৎসব রায়পুরায় শীতার্তদের মাঝে কেন্দ্রীয় নেতা কাওছারের কম্বল বিতরণ নরসিংদীর চিনিশপুরে মরহুম নেতাদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল নরসিংদীতে কাভার্ড ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ সিরিজের দ্বিতীয় ওয়ানডে কাল রায়পুরায় রাইস প্লান্টারের মাধ্যমে ৫০ একর জমিতে ধানের চারা রোপণ উদ্বোধন নরসিংদীতে গৃহহীন পরিবারের মাঝে হস্তাতরের অপেক্ষায় ২২১ টি ঘর ভারতের করোনা ভ্যাকসিন উৎপাদনকারী প্রতিষ্ঠান সেরাম ইনস্টিটিউটে আগুন বাংলাদেশের কাছে ভারতের করোনা ভ্যাকসিন হস্তান্তর

মাছের ঘেরে মিলল ব্যবসায়ীর মরদেহ

  • আপডেট টাইম : রবিবার, ৪ আগস্ট, ২০১৯

খুলনায় মাছের ঘের থেকে সগির উদ্দিন হাওলাদার (৩৫) নামে এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ  রোববার দুপুর ১২টার দিকে ডুমুরিয়া উপজেলার ঘোনা মাদারডাঙ্গার বিলে একটি মাছের ঘের থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। তিনি দাকোপ উপজেলার কৈলাশগঞ্জ গ্রামের হাবিব হাওলাদারের ছেলে। ডুমুরিয়া থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বিপ্লব এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, উপজেলার শেষ প্রান্তে আড়ংঘাটার কোল ঘেঁষে ঘোনা মাদারডাঙ্গার বিলের একটি ঘেরে স্থানীয়রা সকালে একটি মরদেহ পড়ে থাকতে দেখে থানায় জানায়। খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালের মর্গে পাঠিয়েছে। শরীরে আঘাতের চিহ্ন আছে কি না জানতে চাইলে তিনি বলেন, প্রাথমিকভাবে কোনো চিহ্ন পাওয়া যায়নি।
নিহতের আত্মীয় শামীম জানান, ডুমুরিয়ার ঘোনা মাদারডাঙ্গায় প্রায় ৮ বছর ধরে জমি লিজ নিয়ে মাছ চাষ করতো সগির। ওই এলাকায় থাকতো সে। তবে কী কারণে তার মৃত্যু হয়েছে সে বিষয়ে পুলিশ বা স্বজনরা কিছু জানাতে পারেনি।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..