‘ঈশ্বর ভারতীর ক্রিকেটকে রক্ষা করুন’

  • আপডেট টাইম : বুধবার, ৭ আগস্ট, ২০১৯

দ্রাবিড়কে চিঠি পাঠানোয় বোর্ডের এক হাত নিয়েছেন ভারতের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলি। শচিন-সৌরভের পর রাহুল দ্রাবিড় পেলেন স্বার্থ সংঘাতের চিঠি। এ নিয়ে ক্ষোভ ঝেড়ে টুইট করেছেন গাঙ্গুলি।ভারতীয় ক্রিকেট বোর্ডের সঙ্গে কাজ করেন রাহুল দ্রাবিড়। সাবেক ভারতীয় এই তারকা ক্রিকেটার সঙ্গে কিছু অন্য দায়িত্বও পালন করেন। আইপিএলে ভারতীয় তারকাদের ভিন্ন ভিন্ন দায়িত্ব পালনের কথা তো নতুন করে বলার নেই। একাধিক পদে থাকায় স্বার্থ সংঘাত হচ্ছে বলে রাহুল দাব্রিড়কে চিঠি দিয়েছে ভারতের ক্রিকেট বোর্ড।

লিখেছেন, ‘ভারতীয় ক্রিকেটে নতুন ফ্যাশন, স্বার্থ সংঘাত। আলোচনায় থাকার নতুন উপায়। ঈশ্বর মঙ্গল করুন ভারতীয় ক্রিকেটের। দ্রাবিড়কে পাঠানো হল স্বার্থ সংঘাতের চিঠি!’ এর আগে বোর্ডের ন্যায়পাল ডিকে জৈন (অবসরপ্রাপ্ত বিচারক) চিঠি পাঠিয়েছিলেন শচিন টেন্ডুলকার ও ভিভিএস লক্ষ্মণকে। চিঠি খেয়েছেন সৌরভ গাঙ্গুলিও। সৌরভ একই সঙ্গে সিএবি প্রধান এবং আইপিএলে দিল্লির মেন্টর ছিলেন। দুই পদে থাকায় স্বার্থ সংঘাত হচ্ছে বলে জানান জৈন্য।

শচিনকে চিঠি দিলে তিনিও ক্ষোভ প্রকাশ করেন, বলেন বোর্ডের একটা দায়িত্বে তিনি আছেন। তবে তার কাজটা যে কি তা তিনি জানেন না। রাহুলকে চিঠি পাঠানোয় টুইট করেছেন ভারতের সাবেক স্পিনার হরভজন সিংও। তিনি লেখেন, ‘সত্যি? জানিনা কোনদিকে এগোচ্ছে ভারতীয় বোর্ড। দ্রাবিড়ের থেকে ভাল মানুষ ভারতীয় ক্রিকেট পাবে না। এই কিংবদন্তিদের চিঠি পাঠানো মানে অপমান করা। সত্যি, ঈশ্বর মঙ্গল করুন ভারতীয় ক্রিকেটের।’

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..