শেখ হাসিনার নেতৃত্বে ডেঙ্গুমুক্ত দেশ গড়ব: নাসিম

  • আপডেট টাইম : বুধবার, ৭ আগস্ট, ২০১৯

মঙ্গলবার রাজধানীর মতিঝিল আইডিয়াল স্কুল প্রাঙ্গণে ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে ১৪ দলের প্রচারপত্র বিলি ও শোভাযাত্রা কর্মসূচির উদ্বোধন অনুষ্ঠানে মোহাম্মদ নাসিম বলেন ‘ঐক্যবদ্ধ এই জাতি অতীতের মতো ডেঙ্গু পরিস্থিতিও ঐক্যবদ্ধভাবে মোকাবেলা করবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ডেঙ্গুমুক্ত বাংলাদেশ গড়ে তুলবই।’

১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেন, ‘প্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দিয়ে দলমত নির্বিশেষে সর্বস্তরের মানুষ এগিয়ে এসেছেন। তার নেতৃত্বে জঙ্গি দমন হয়েছে। দেশে শান্তির সুবাতাস বইছে। তার নেতৃত্বে ডেঙ্গুর বিরুদ্ধেও বিজয়ী হবো।’ তিনি বলেন, ‘এখন রাজনীতি করার সময় নয়, ঐক্যবদ্ধভাবে ডেঙ্গুর বিরুদ্ধে লড়াইয়ে নামার সময়। পাড়া-মহল্লায় এ সম্পর্কে জনসচেতনতা সৃষ্টি করুন।’ ঢাকার দুই সিটি মেয়রের প্রতি তিনি ঈদযাত্রার বাস, ট্রেন, লঞ্চসহ সব স্থানে মশার ওষুধ স্প্রে করার আহ্বান জানান।

সভাপতির বক্তৃতায় ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন এমপি বলেন, ‘ডেঙ্গু নিয়ে আতঙ্কিত হওয়ার কিছু নেই। জনগণকে সচেতন করতে হবে। এডিস মশার উৎসস্থল ধ্বংস করতে হবে।’

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন দিলীপ বড়ূয়া, ডা. ওয়াজেদুল ইসলাম খান, এস কে শিকদার, রেজাউর রশীদ খান, শিরীন আখতার এমপি, শেখ শহীদুল ইসলাম, ডা. শাহাদাত হোসেন, এজাজ আহমেদ মুক্তা, আতাউল্লাহ খান প্রমুখ।

পরে ১৪ দলের নেতারা আইডিয়াল স্কুলসহ মতিঝিল এলাকায় ডেঙ্গুবিরোধী প্রচারপত্র বিলি করেন। তিন দিনব্যাপী কর্মসূচির অংশ হিসেবে বুধবার রাজধানীতে বনানী ও নিকেতন এবং আগামী বৃহস্পতিবার বঙ্গবন্ধু এভিনিউ এলাকায় প্রচারপত্র বিলি করা হবে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..