১২ বছর বয়সেই নারী সঙ্গ ভোগ করেছেন রণভীর !

  • আপডেট টাইম : বুধবার, ২১ আগস্ট, ২০১৯

বলিউডের এই সময়ের তুমুল জনপ্রিয় নায়ক রণভীর সিং। বছরের শুরুতেই ‘সিম্বা’ ছবি দিয়ে বক্স অফিস কাঁপিয়ে ছিলেন তিনি। এ ছাড়া নানা খবর দিয়ে আলোচনায় আছেন সব সময়। এবার নিজের ব্যক্তি জীবনের গোপন তথ্য ফাঁস করে নিউজের শিরোনাম হয়েছেন তিনি। রণভীর সিং মুখ খুলেছেন নিজের যৌন জীবন নিয়ে। স¤প্রতি এক সাক্ষাৎকারে বাজিরাও মস্তানি, পদ্মাবত, গুল্লি বয় খ্যাত অভিনেতা জানিয়েছেন মাত্র ১২ বছর বয়সেই নাকি ভার্জিনিটি হারিয়েছেন তিনি। হঠাৎ করেই সেই কথা পত্রিকার কাছে বলে দিয়েছেন। কিশোরবেলায় কৌতুহলের বশেই নাকি এই কাজ করেন তিনি।
রণভীর সিং বলেন, ‘আমি সব কিছুই একটু আগে ভাগেই করে থাকি। আমার মনে হয় প্রথম নারী সঙ্গ উপভোগ করার সময় আমার বয়স ছিল মাত্র ১২ বছর।’
রণভীর আরও বলেন, ‘স্কুলে বন্ধুদের মায়েরা আমাকে নিয়ে ভয় পেতেন। এমনও হয়েছে, বন্ধুদের মায়েরা আমার মাকে অভিযোগ করতেন, আমি একেবারে পাকা আপেলের মতো হয়ে গেছি। আমার জন্যই বন্ধুরা নাকি বিপথে চালিত হচ্ছে।’ বেশ ধুমধাম করেই গত বছরের নভেম্বরে ইতালিতে বিয়ের পিঁড়িতে বসেন বলিউডের সাড়া জাগানো জুটি রণভীর সিং ও দীপিকা পাড়ুকোন। হাই প্রোফাইল সেই বিয়েতে নজর ছিল শোবিজ জগতের সবার। বিয়ের পর ভালো সময় কাটছে এই দম্পতির। এই সময় হঠাৎ কেনো ছোটবেলার বিতর্কিত বিষয় নিয়ে কথা বলছেন রণভীর সিং? বলিউড পাড়া চর্চা হচ্ছে এ বিষয়ে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..