সংবাদ শিরোনাম :
নরসিংদীতে করোনা দূর্যোগে অসহায়দের পাশে ২৪তম বিসিএস ফোরাম রায়পুরা প্রেসক্লাবের সভাপতি মাহবুবুল আলম লিটনের ঈদ সামগ্রী বিতরন রায়পুরায় সড়ক দুর্ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন পরিকল্পনা মন্ত্রী করোনা: দেশে মৃত্যুর সংখ্যা বেড়ে ৩৭০, নতুন শনাক্ত ১২৫১ রায়পুরায় কেন্দ্রীয় আ.লীগ নেতা কাওছারের ঈদ উপহার সামগ্রী বিতরণ নরসিংদীতে পৃথক ৪টি মামলায় ৩৬ হাজার টাকা অর্থদণ্ড করেছে ভ্রাম্যমাণ আদালত নরসিংদীতে করোনা পজিটিভ ১৫ রোগীর বাসা লকডাউন করেছে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ শাহ আলম মিয়া করোনার দুর্যোগে লাকসামের মানুষের পাশে এড. রফিকুল ইসলাম হিরা লাকসামে ওয়ার্ল্ড ভিশনের সেনিটাইজার সহায়তা প্রদান নরসিংদীতে গাজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ

ডেঙ্গু নিয়ন্ত্রণের অভিজ্ঞতা অর্জনে সিঙ্গাপুরে সাঈদ খোকন

  • আপডেট টাইম : সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০১৯

সিটি করপোরেশনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ডেঙ্গুসহ বিভিন্ন সংক্রামক রোগ নিয়ন্ত্রণের লক্ষ্যে ‘কমিউনিকেবল ডিজিজ কন্ট্রোল অ্যান্ড রিসার্চ ডিপার্টমেন্ট’ নামে নতুন একটি বিভাগ খুলতে যাচ্ছে ডিএসসিসি। এ বিভাগ পরিচালনার জন্য জনবল নির্ধারণ, কর্মপদ্ধতি জানা, কারিগরিসহ পরিবেশগত নানা বিষয়ে জানতে সিঙ্গাপুরে গিয়েছেন মেয়র।

ডেঙ্গুসহ মশাবাহিত বিভিন্ন সংক্রামক রোগ নিয়ন্ত্রণের অভিজ্ঞতা অর্জনের জন্য সিঙ্গাপুর গেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র মোহাম্মদ সাঈদ খোকন। রবিবার রাতে মেয়র সিঙ্গাপুরে পৌঁছান বলে জানায় সিটি করপোরেশনের জনসংযোগ বিভাগ।

সিঙ্গাপুর সফরে মেয়রের সঙ্গে আছেন- ঢাকা দক্ষিণ সিটির প্রধান নির্বাহী কর্মকর্তা মোস্তাফিজুর রহমান এবং প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল শরীফ আহমেদ।

এই সফরে তিনি সিঙ্গাপুরের স্বাস্থ্য মন্ত্রণালয় এবং ন্যাশনাল এনভায়রনমেন্ট এজেন্সির এডিস মশা নিয়ন্ত্রণ কার্যক্রম পরিদর্শন করবেন।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..