মেকআপ আর্টিস্ট আফরোজা হাসান

  • আপডেট টাইম : শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯

প্রত্যেক মানুষের জীবনে বিয়ের দিনটি যেমন গুরুত্বপূর্ণ তেমনি আনন্দদায়ক। তাই জীবনের সেরা মুহূর্তকে রাঙাতে অনিন্দ্য সুন্দর করে সাজতে চায় বর-কনে দুজনই। বিশেষ করে কনে। সব নারীই চান, বিয়ের দিনে সবচেয়ে সুন্দর করে নিজেকে সাজিয়ে উপস্থাপন করতে।

সুতরাং বিয়েতে কনের হেয়ারস্টাইল ও ব্রাইডাল মেকআপ সবচেয়ে গুরুত্বপূর্ণ। ড্রেসের পাশাপাশি সঠিক মেকআপ এবং সঠিক হেয়ার স্টাৃইল না হলে নতুন বউকে বেমানান দেখাতে পারে।

বর্তমানে কনের সাজ পার্লারেই করা হয়। কিন্তু যারা পার্লারে যেতে চান না বা যাওয়া পছন্দ করেন না, তারা বাড়িতে বসেই কনে সাজতে পারেন। সেইসঙ্গে পার্টি সাজও হয়ে যাতে পারে বাড়ি বা ঘরের বাইরে! নারীদের এমন সুবিধার কথা চিন্তা করে ফ্রিল্যান্সার ব্রাইডাল মেকওভার হিসেবে ৭ বছর যাবত কাজ করে যাচ্ছেন ব্রাইডাল মেকওভার এন্ড হেয়ারস্টাইল আর্টিস্ট আফরোজা হাসান।

কনের ব্রাইডাল মেকআপ ও নিজের অভিজ্ঞতা পাঠকদের জন্য শেয়ার করেছেন মেকওভার এন্ড হেয়ারস্টাইল আর্টিস্ট আফরোজা হাসান

আফরোজা ২০১২ সাল থেকে মেকওভার আর্টিস্ট হিসেবে নিজের ক্যারিয়ার শুরু করেন। বাংলাদেশে মেকআপ আর্টিস্ট হিসেবে নিয়েছেন বিশেষ প্রশিক্ষণ।পরে দিল্লি থেকে হেয়ারস্টাইল এন্ড ব্রাইডাল মেকআপ নিয়ে ডিপ্লোমা করেছেন।

২০১৩ সাল থেকেই নাটকের অভিনেত্রী ও মডেলদের টিভিসি শুট মেকআপ করার মাধ্যমে জীবনের প্রথম কাজ শুরু করেন। এরপর বিভিন্ন নাটকে সেলেব্রেটি নায়িকারা তার হাতের নিপুণ সাজে তাদের সাজিয়েছেন।

চিত্রনায়িকা মৌসুমি, পপি, জয়া আহসান, আফসানা মিমি, তিশা, বিদ্যা সিনহা মিম, মিথিলা, তানিয়া, দিপালিসহ হালের জনপ্রিয় নায়িকা পূজা চেরিকে বিভিন্ন সেটে সাজিয়েছেন। এছাড়া ফ্যাশন শো, লাইফস্টাইল ইভেন্টসহ মডেলদের মেকওভার সাপোর্ট দিয়ে এরইমধ্যে সবার নজর কেড়েছেন।

ব্রাইডাল মেকআপ নিয়ে আফরোজা হাসান জানান, বিয়ের দিন কনের সাজ হতে হবে সবচেয়ে গর্জিয়াস। এজন্য কনের ড্রেস, চেহারা, চুল,গয়না সবকিছু মিলিয়ে সৃজনশীলভাবে সাজানোর পরিকল্পনা করতে হয়। আমি সবসময় চেষ্টা করি, কনের সাজে নতুনত্ব ও গ্লামার্স উপস্থাপন করতে। কনেকে দেখে যেন সবাই সত্যিই মুগ্ধ হতে পারে।

মিডিয়া জগতে এবং ব্যক্তিগত জীবনে ব্রাইডাল এন্ড হেয়ারস্টাইল স্পেশালিস্ট মেকওভার হিসেবে নিজেকে সুপ্রতিষ্ঠিত করতে চান আফরোজা। এছাড়া নিজের একটি মেকওভার সেলুন প্রতিষ্ঠার স্বপ্ন বুনে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..