সংবাদ শিরোনাম :

দেখে নিন সিপিএলে সাকিব-লিটনের ম্যাচের সূচি

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৯

ঘরের মাঠে ত্রিদেশীয় সিরিজের ফাইনাল শেষ করেই নতুন মিশনে দেশ ছেড়েছেন জাতীয় দলের দুই ক্রিকেটার সাকিব আল হাসান ও লিটন কুমার দাস। খেলার মধ্যেই থাকার লক্ষ্যে দুজন উড়াল দিয়েছেন ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশে, খেলবেন ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে।

নেপালি লেগ স্পিনার সন্দিপ লামিচানের পরিবর্তে বার্বাডোজ ট্রাইডেন্টসে খেলবেন সাকিব। এই দলে ইংলিশ তারকা অ্যালেক্স হেলস, ওয়েস্ট ইন্ডিজের জেসন হোল্ডার এবং পাকিস্তানের ওয়াহাব রিয়াজের মত ক্রিকেটারও আছেন। অন্যদিকে লিটন খেলবেন জ্যামাইকা তালাওয়াসের হয়ে। সে দলে রয়েছেন ক্রিস গেইল, আন্দ্রে রাসেলের মত তারকারা।

সিপিএল খেলার লক্ষ্যে বুধবার সন্ধ্যায়ই দেশ ছেড়েছেন সাকিব ও লিটন। ফলে শুক্রবারের আগে মাঠে নামার সুযোগ হবে না দুজনের কারোরই। তাও ভ্রমণক্লান্তি কাটিয়ে মাঠে নামার জন্য যথেষ্ট ঝরঝরে থাকলেই হয়তো বাংলাদেশ সময় বৃহস্পতিবার দিবাগত রাত, শুক্রবার প্রথম প্রহরে বার্বাডোজের হয়ে খেলতে দেখা যাবে সাকিবকে। লিগ পর্বে এখনও ৪টি ম্যাচ বাকি সাকিবের বার্বাডোজের।

অন্যদিকে ভ্রমণক্লান্তি কাটিয়ে মাঠে নামার জন্য একদিন সময় বেশি পাচ্ছেন লিটন। তার দল জ্যামাইকা তালাওয়াসের পরের ম্যাচ শনিবার ভোরে। দলের পরিকল্পনা মোতাবেক সে ম্যাচের একাদশে সুযোগ পেতেও পারেন বাংলাদেশের এ ওপেনার। পয়েন্ট টেবিলের তলানিতে থাকা জ্যামাইকা বাকি রয়েছে আর ২টি ম্যাচ।

সাকিবের বার্বাডোজ ও লিটনের জ্যামাইকার ম্যাচের সূচি:

২৭ সেপ্টেম্বর (রাত ৪.০০) : বার্বাডোজ বনাম ত্রিনিদাদ
২৮ সেপ্টেম্বর (ভোর ৬.০০) : জ্যামাইকা বনাম সেন্ট লুসিয়া
২৯ সেপ্টেম্বর (ভোর ৬.০০) : বার্বাডোজ বনাম সেন্ট কিটস
৩০ সেপ্টেম্বর (রাত ৪.০০) : বার্বাডোজ বনাম সেন্ট লুসিয়া
৩ অক্টোবর (ভোর ৫.০০) : বার্বাডোজ বনাম ত্রিনিদাদ
৪ অক্টোবর (রাত ৪.০০) : জ্যামাইকা বনাম গায়ানা

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..