সংবাদ শিরোনাম :
তুলাতলী সমাজ কল্যাণ সংগঠনের পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ করোনা: দেশে একদিনে সর্বোচ্চ মৃত্যু ২৪, ৩০ হাজার পেরোল আক্রান্ত নরসিংদীতে জেলা পুলিশের নেতৃত্বে পুলিশের সমন্বিত অভিযান নরসিংদীতে জেলা পরিষদের ঈদ উপহার সামগ্রী বিতরণ নরসিংদীতে নগদ অর্থসহ ঈদ সামগ্রী বিতরণ করেন ” ইউনাইটেড ০২-০৪ নরসিংদী” গ্রুপ নরসিংদীতে ৭ম দফায় ৭০০ জনকে খাবার বিতরণ করেছে ষ্টার ক্লাব লাকসামে ১৫০টি পরিবারের মুখে হাসি ফুটালো ভিক্টোরি অফ হিউম্যানিটি অর্গানাইজেশন লাকসামে ৯৮ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীদের ঈদ সামগ্রী বিতরণ নরসিংদীতে করোনা দূর্যোগে অসহায়দের পাশে ২৪তম বিসিএস ফোরাম রায়পুরা প্রেসক্লাবের সভাপতি মাহবুবুল আলম লিটনের ঈদ সামগ্রী বিতরন

বাল্যবিয়ে, জরিমানা আড়াই লাখ

  • আপডেট টাইম : রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৯
১৪ বছরের কিশোরীর সঙ্গে বিয়ে সম্পন্ন হয়েছে ৩৯ বছরের যুবকের। এ ঘটনায় বাল্যবিয়ের অপরাধে বর ও কনের পরিবারকে আড়াই লাখ টাকা জরিমানা করা হয়েছে। চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ীতে ধামারন গ্রামে।

গত ১৭ সেপ্টেম্বর মুন্সিগঞ্জে নোটারি পাবলিকের মাধ্যমে বয়স বেশি দেখিয়ে বিয়ের হলফনামা করেন তারা। পরে গত শুক্রবারে অতিথি আপ্যায়ন ও বিয়ে সম্পূর্ণ করার অনুষ্ঠান আয়োজন করে দুই পরিবার।

সংবাদ পেয়ে ঘটনাস্থলে যান টঙ্গীবাড়ীর ইউএনও মোসাম্মৎ হাসিনা আক্তার। তার উপস্থিতি টের পেয়ে ছেলে-মেয়ে সেখান থেকে পালিয়ে যায়। তবে বিয়ের সাক্ষীদের আটক করা হয়।

পরে ছেলে ও মেয়ের পরিবারদের হাজির হওয়ার নির্দেশ দেন তিনি। শনিবার রাত ১০টায় উভয় পক্ষ উপজেলা পরিষদে আসেন। তারা দোষ স্বীকার করেন। এ সময় তাদের আড়াই লাখ টাকা অর্থদণ্ডের আদেশ দেন হাসিনা আক্তার।

ইউএনও বলেন, টঙ্গীবাড়ী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রীর বাল্যবিয়ের খবর পেয়ে ঘটনাস্থলে যাই। ঘটনার সত্যতা পাই। তারা দোষ স্বীকার করেছেন। তাদের অর্থদণ্ড দেয়া হয়েছে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..