সংবাদ শিরোনাম :
স্বপ্ন পূরণের সিঁড়িতে এ সময়ের ব্যস্ত অভিনেতা লোকমান রায়পুরায় কালের কন্ঠ শুভ সংঘের পরীক্ষা উপকরণ বিতরণ আসছে কামরুল জামান কায়েস এর ‘তোমার ভালোবাসা’ মনির হোসেনের মাঝে হুমায়ুন আহমেদ কথাসাহিত্যিক হুমায়ুন আহমেদের জন্মদিন আজ পঞ্চগড়ে সবুজ আন্দোলনের উদ্যোগে জলবায়ু সমস্যা ও উত্তরণের উপায় শীর্ষক সভা ও বৃক্ষরোপণ কর্মসূচি রায়পুরায় আন্ত:গ্রাম ফুটবল টুর্নামেন্ট দ্বিতীয় দিনের খেলা অনুষ্ঠিত আল্লামা অলিপুরীর উপস্থিতিতে রাবেতাতুল ওয়ায়েজীনের বিশেষ বৈঠক বেনাপোল কাস্টম হাউসের ভল্ট ভেঙ্গে ১৯ কেজি স্বর্ণ চুরি মনোহরদীতে মাদক বিরোধী গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে হাজারো মানুষের ঢল

আগামীকাল আট উপজেলায় ভোট

  • আপডেট টাইম : রবিবার, ১৩ অক্টোবর, ২০১৯

আগের পাঁচ ধাপের মধ্যে নির্বাচন হওয়ার কথা থাকলেও নানা কারণে স্থগিত হওয়া আট উপজেলায় ভোট হবে হচ্ছে সোমবার। এরইমধ্যে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে। উপজেলা নির্বাচন আইন অনুযায়ী, ভোটগ্রহণ শুরুর ৩২ ঘণ্টা আগে নির্বাচনী প্রচার শেষ করার বিধান রয়েছে। ভোটগ্রহণ শুরু হবে সোমবার সকাল ৯টায়। তার আগের ৩২ ঘণ্টা অর্থাৎ শনিবার মধ্যরাত ১টার মধ্যে প্রচার কাজ শেষ হয়।

এসব উপজেলা হচ্ছে- শেরপুর সদর, নেত্রকোণার আটপাড়া, চাঁপাইনবাবগঞ্জ সদর, বরিশালের মেহেন্দীগঞ্জ, ঝিনাইদহের কোটচাঁদপুর ও মহেশপুর, নোয়াখালীর কবিরহাট ও চট্টগ্রামের সাতকানিয়া।
ইসির উপ-সচিব মো. আতিয়ার রহমান স্বাক্ষরিত নির্বাচন সংক্রান্ত এক নির্দেশনায় বলা হয়েছে, আটটি উপজেলার মধ্যে চারটি উপজেলায় ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ করা হবে। এগুলো হচ্ছে- চাঁপাইনবাবগঞ্জ সদর, বরিশালের মেহেন্দীগঞ্জ, ঝিনাইদহের মহেশপুর ও নোয়াখালীর কবিরহাট উপজেলায় ইভিএমে ভোটগ্রহণ হবে। আর শেরপুর সদর, নেত্রকোণার আটপাড়া, ঝিনাইদহের কোটচাঁদপুর ও চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় ভোট হবে ব্যালট পেপারে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..