ভারত অনূর্ধ্ব-১৫ নারী দলের সঙ্গে ড্র করেছে বাংলাদেশ

  • আপডেট টাইম : রবিবার, ১৩ অক্টোবর, ২০১৯

শক্তিশালী ভারতীয় অনূর্ধ্ব-১৫ নারী ফুটবল দলের সঙ্গে ১-১ গোলে ড্র করেছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ নারী ফুটবল দল। আজ ভুটানের রাজধানী থিম্পুর চংলিমিথাং স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় সাফ অনূর্ধ্ব-১৫নারী চ্যাম্পিয়নশীপের রাউন্ড রবিন লীগ পর্বের তৃতীয় ও শেষ ম্যাচটি।

ইতোমধ্যে টুর্নামেন্টের ফাইনাল নিশ্চিত করেছে বাংলাদেশ ও ভারত উভয় দলই। তিন ম্যাচ থেকে দুটি দলই অর্জন করেছে ৭ পয়েন্ট করে । তবে গোল ব্যবধানে পয়েন্ট তালিকার শীর্ষে অবস্থান করছে ভারত। আগামী মঙ্গলবার একই ভেন্যুতে টুর্নামেন্টের ফাইনালে প্রতিদ্বন্দ্বিতা করবে দল দু’টি।

আজ ম্যাচের ২৪ মিনিটে গোল করে ভারতকে এগিয়ে দেন আমিসা বাক্সলা। কিন্তু দুই মিনিটের মধ্যেই গোলটি পরিশোধ করে দেয় বাংলাদেশ। ২৬ মিনিটে বাংলাদেশের পক্ষে গোলটি পরিশোধ করেন স্বপ্না রানী। এরপর উভয় পক্ষই গোলের অনেকগুলো সুযোগ পেলেও কাজে লাগাতে পারেনি।

এর আগে স্বাগতিক ভুটানী কিশোরীদের ২-০ গোলে হারিয়ে টুর্নামেন্টে উড়ন্ত সূচনা করেছে বাংলাদেশের কিশোরীরা। পরের ম্যাচে তারা নেপালকে হারায় ২-১ গোলে। অপরদিকে প্রথম ম্যাচে নেপালকে ৪-১ গোলের ব্যবধানে হারানো ভারত তাদের দ্বিতীয় ম্যাচে স্বগতিক ভুটানকে উড়িয়ে দিয়েছে ১০-১ গোলের বিশাল ব্যবধানে হারিয়ে।

টুর্নামেন্টের প্রথম আসরে তিন ম্যাচের সব কটিতে জয়ের মাধ্যমে শিরোপা লাভ করেছিল বাংলাদেশ। কিন্তু ভুটানে অনুষ্ঠিত গত আসরের ফাইনালে ভারতের কাছে একমাত্র গোলে পরাজিত হয় তারা।

বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ স্কোয়াড: রূপনা চাকমা, ইয়াসমিন আক্তার, উন্নতি খাতুন, নাসরিন আক্তার, সামসুন্নাহার জুনিয়র, সোহাগি কিসকু, রোজিনা আক্তার, কোহাতি কিসকু, শাহেদা আক্তার, রেহেনা আক্তার, নওসুন জাহান, আবেদা আক্তার, আফ্রিদা খন্দকার, মাহফুজা খাতুন, মেহেনুর আক্তার, নুসরাত জাহান, ইতি খাতুন, জয়নব বিবি, সুমি খাতুন, সুরমা জান্নাত, পুর্নিমা রাণী, রুমি আক্তার ও স্বপ্না রাণী।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..