সংবাদ শিরোনাম :
কথাসাহিত্যিক হুমায়ুন আহমেদের জন্মদিন আজ পঞ্চগড়ে সবুজ আন্দোলনের উদ্যোগে জলবায়ু সমস্যা ও উত্তরণের উপায় শীর্ষক সভা ও বৃক্ষরোপণ কর্মসূচি রায়পুরায় আন্ত:গ্রাম ফুটবল টুর্নামেন্ট দ্বিতীয় দিনের খেলা অনুষ্ঠিত আল্লামা অলিপুরীর উপস্থিতিতে রাবেতাতুল ওয়ায়েজীনের বিশেষ বৈঠক বেনাপোল কাস্টম হাউসের ভল্ট ভেঙ্গে ১৯ কেজি স্বর্ণ চুরি মনোহরদীতে মাদক বিরোধী গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে হাজারো মানুষের ঢল আবারো বাড়ল পেঁয়াজের দাম রেল সংশ্লিষ্টদের সতর্ক হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রী প্রায় ৮ ঘণ্টা পর ঢাকা-চট্টগ্রাম রেল চলাচল শুরু মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু তাহের ভূইঁয়ার ১১তম মৃত্যুবার্ষিকী আজ

নরসিংদীতে মাদ্রাসা শিক্ষকের গলাকাটা লাশ উদ্ধার

  • আপডেট টাইম : সোমবার, ৪ নভেম্বর, ২০১৯

নরসিংদীর মনোহরদী উপজেলায় তোফাজ্জল হোসেন (৩০) নামে এক মাদ্রাসা শিক্ষকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২ নভেম্বর) রাত প্রায় ১টার দিকে মনোহরদী বাসস্ট্যান্ড সংলগ্ন একটি ভাড়া বাসা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। তোফাজ্জল হোসেন উপজেলার একদুয়ারিয়া ইউনিয়নের দরবেশের কান্দা হাফিজিয়া মাদ্রাসার শিক্ষক।

মনোহরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান এসব তথ্য জানান।

স্ত্রী আয়েশা আক্তার হ্যাপির বরাত দিয়ে তিনি জানান, রাত ১১টার দিকে তোফাজ্জল হোসেন বাথরুমে যান। দীর্ঘ সময় পার হয়ে গেলেও তিনি বের হয়ে না আসায় তার স্ত্রী ডাকাডাকি কর থাকেন। একপর্যায়ে দরজা ধাক্কা দিয়ে খুলে তিনি তার স্বামীকে গলাকাটা অবস্থায় ছটফট করতে দেখতে পান। এসময় তার আর্তচিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসে। কিন্তু ততক্ষণে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

ওসি জানান, মরদেহটি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় তোফাজ্জল হোসেন স্ত্রী আয়েশাকে আটক করা হয়েছে।

জানা গেছে, মাদ্রাসায় শিক্ষকতার পাশাপাশি টিউশনি করতেন তোফাজ্জল। অপরদিকে স্বামীর মৃত্যুর পর ১০ বছরের একমাত্র ছেলে সামিকে কোরআন শিক্ষা দেয়ার সুবাদে শিক্ষক তোফাজ্জল হোসেনের সঙ্গে আয়েশা আক্তার হ্যাপির পরিচয় হয়। হ্যাপি স্থানীয় একটি হাসপাতালের সেবিকা হিসেবে কর্মরত ছিলেন। পরে তারা বিয়ে করে ছেলেসহ মনোহরদী বাসস্ট্যান্ড সংলগ্ন একটি ভাড়া বাসায় বসবাস করতে থাকেন।

 

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..