সংবাদ শিরোনাম :
স্বপ্ন পূরণের সিঁড়িতে এ সময়ের ব্যস্ত অভিনেতা লোকমান রায়পুরায় কালের কন্ঠ শুভ সংঘের পরীক্ষা উপকরণ বিতরণ আসছে কামরুল জামান কায়েস এর ‘তোমার ভালোবাসা’ মনির হোসেনের মাঝে হুমায়ুন আহমেদ কথাসাহিত্যিক হুমায়ুন আহমেদের জন্মদিন আজ পঞ্চগড়ে সবুজ আন্দোলনের উদ্যোগে জলবায়ু সমস্যা ও উত্তরণের উপায় শীর্ষক সভা ও বৃক্ষরোপণ কর্মসূচি রায়পুরায় আন্ত:গ্রাম ফুটবল টুর্নামেন্ট দ্বিতীয় দিনের খেলা অনুষ্ঠিত আল্লামা অলিপুরীর উপস্থিতিতে রাবেতাতুল ওয়ায়েজীনের বিশেষ বৈঠক বেনাপোল কাস্টম হাউসের ভল্ট ভেঙ্গে ১৯ কেজি স্বর্ণ চুরি মনোহরদীতে মাদক বিরোধী গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে হাজারো মানুষের ঢল

দৈনিক আমার সময়ের নির্বাহী সম্পাদকের শশুরের মৃত্যু

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ নভেম্বর, ২০১৯

নিজস্ব প্রতিবেদক:  দৈনিক আমার সময়ের নির্বাহী সম্পাদক লায়ন মুহা. মীযানুর রহমানের শশুর বিশিষ্ঠ ব্যবসায়ী মোঃ শাহ আলম খান সোমবার ভোরে সাভারের নিজ বাসভবনে ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

মোঃ শাহ আলম খান রাজধানীর মিরপুরের প্রতিষ্ঠিত ব্যবসায়ী ও বাগদাদ শপিং কমপ্লেক্সের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৯ বছর। তিনি দুই ছেলে ও তিন মেয়ে, আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে যান। সোমবার বাদ জোহর নামাজে দক্ষিন বিশিল বাইতুল মামুর জামে মসজিদে তার জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে মিরপুরের শহিদ বুদ্ধিজীবী কবরস্থানে তাকে দাফন করা হয়।

তার মৃত্যুতে দৈনিক আমার সময় পরিবার গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..