সংবাদ শিরোনাম :
নরসিংদীতে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করোনা প্রতিরোধে জনপ্রতিনিধিদের আরও সম্পৃক্তির আহ্বান প্রধানমন্ত্রীর রবিবার থেকে চলবে ট্রেন, বাড়ছে না ভাড়া নরসিংদীতে করোনা ভাইরাসে মৃত্যু হয়েছে ভয়ে স্বজনরা লাশ নিলেন না, লাশ দাফন করলেন পুলিশ অসহায় পরিবারের পাশে বেলাব থানা পুলিশ লাকসামে মৃত ব্যক্তির রিপোর্ট নেগেটিভ, স্বস্তিতে এলাকার মানুষ শর্তসাপেক্ষে ৩১ মে থেকে ১৫ জুন অফিস ও গণপরিবহন চালু করোনা: দেশে একদিনে শনাক্ত ছাড়ালো ২ হাজার, মৃত্যু ১৫ লাকসামে দু’পক্ষের সংঘর্ষে আহত-১৫, ছাত্রলীগ সভাপতির কান কর্তন হযরত কাবুল শাহ্ নরসিংদী কালেক্টরেট পাবলিক স্কুল সোনালীযুগে প্রবেশ

দল ভারী করতে খারাপ লোকের প্রয়োজন নেই : ওবায়দুল কাদের

  • আপডেট টাইম : রবিবার, ১০ নভেম্বর, ২০১৯

স্টাফ রিপোর্টার:

দলীয় প্রধানের শুদ্ধি অভিযানের প্রেক্ষাপটে যেকোনো শাখায় বিতর্কিত ও খারাপ ব্যক্তিরা থাকলে তাদের কে বাদ দিতে হবে। দল ভারী করতে খারাপ লোকের প্রয়োজন নেই বলেও মন্তব্য করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রোববার সকালে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যালয়ে সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের এক বিশেষ বর্ধিত সভায় বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন- ঘূর্ণিঝড় বুলবুলের বিষয়ে সরকারের সব ধরনের প্রস্তুতি রয়েছে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরাসরি তা পর্যবেক্ষণ করছেন। শেখ হাসিনার নেতৃত্বে সব ধরনের দূর্যোগ মোকাবেলা করবে আওয়ামীলীগ।

 

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..