স্বপ্ন পূরণের সিঁড়িতে এ সময়ের ব্যস্ত অভিনেতা লোকমান

  • আপডেট টাইম : বুধবার, ১৩ নভেম্বর, ২০১৯

মো. মোস্তফা খান :

সময়ের সাথে সাথে মিডিয়াতে কাজ করে এগিয়ে চলছেন এ সময়ের আরেক নক্ষত্র লোকমান হোসেন। ইতিমধ্যে বেশ কিছু জনপ্রিয় নাটকে অভিনয় করে বেশ সারা ফেলেছেন তিনি। কিশোরগঞ্জ জেলার বাজিতপুর বসাক পাড়া গ্রামের ছেলে লোকমান। ছোটবেলা থেকেই তার ইচ্ছে ছিল টিভি নাটকে কাজ করার। মিডিয়াতে পথচলা ২০১৫ সালে। লেখক আশিক বন্ধুর (তোকে শুধু ছুঁই) এ্যালবাম এর ‘কি জানি কি বলে’ গানটির মডেল হন লোকমান। গানটিতে সূর করেছেন শিল্পী সাদ্দাম। গানটি জনপ্রিয়তা পাবার পর লোকমানের মনে আরো ইচ্ছা জাগে মিডিয়াতে কাজ করার, একের পর এক নাটকে তিনি কাজ শুরু করেন। রাসেল আহমেদ রানার পরিচালনায় ‘টপ কিলার’, তানিয়া আহমেদ মিঠুর পরিচালনায় ‘শেষ কোথায়’, ইরফান ইমন এর পরিচালনায় জনপ্রিয় নাটক ‘মন চোরা’, ‘শেষ ভালোবাসার গল্প’, ভালোবাসার মূলধন, ইফতেখার শুভ পরিচালিত চ্যানেল আই এর নাটক ‘থিওরী অব পলিটিকস’, সাজ্জাদ সুমন পরিচালিত মেগা ধারাবাহিক নাটক ‘চুইংগাম’, ইরফান ইমন পরিচালিত ‘ভাল থেকে ভালবাসা নাটকেও কাজ করেছেন তিনি। দর্শকদের জন্য একের পর এক ভালো ভালো কাজ করে যাচ্ছেন ব্যস্ত অভিনেতা লোকমান হোসাইন। নাটকের পাশাপাশি মিউজিক ভিডিও করে যাচ্ছেন তিনি। কিছুদিন আগে রিলিজ হয়েছে জনপ্রিয় শিল্পী আসিফ আকবরের গান। এতে আসিফের কোআরটিস্ট হয়ে কাজ করেছেন লোকমান হোসাইন এবং সামনে অনেক ভালো কাজ আসছে- ডার্ক মিডিয়া টিম নির্মিত নাটক বসির দ্যা বস-২ এবং বোকা জামাল নাটক। নতুন কাজের মধ্যে আরো আসছে ডার্ক মিডিয়া স্টেশন এর ধামাকা নাটক ” ফেক রিলেশন” এই নাটকে লোকমান ডন এর চরিত্রে কাজ করছেন।

লোকমান হোসাইন আরো জানিয়েছেন যে, তার হাতে অলরেডি ভালো কিছু বাজেটের শর্টফিল্ম, নাটক ও মিউজিক ভিডিওর কাজ পেয়েছেন, সবকিছু ঠিকঠাক থাকলে শীঘ্রই স্যুটিং শুরু হবে। আরেকটি শর্টফিল্মও আসবে ‘পল্টি লাভার’, গল্পটিও নাকি অসাধারণ।

মিডিয়ায় কাজ করার পেছনে কোন মানুষটির সহযোগিতা সবচেয়ে বেশি পেয়েছেন এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, অভিনেতা ইমরান খান আমার খুব কাছের বন্ধু। হেল্পফুল মানুষটির জন্য আজ আমি অভিনেতা লোকমান হোসেন হতে পেরেছি।

চলচ্চিত্রে কাজ করার ইচ্ছে আছে কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, চলচ্চিত্রে কাজ করার ইচ্ছা আছে। তবে এখনো কারো সঙ্গে চুরান্ত কথা হয়নি। চলচ্চিত্রে কাজ করার জন্য নিজেকে আরো দক্ষ ও উপযোগী করে নিতে চান। উপযুক্ত বাজেট, উপযুক্ত সম্মানী নিয়েই চলচ্চিত্রে নামবেন বলে জানান তিনি।।

দর্শকদের ভালাবাসা আর ভালো কাজ দিয়ে এগিয়ে যেতে চায় লোকমান হোসাইন। তিনি সবার সহযোগিতা ও দোয়া প্রার্থনা করেছেন।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..