ফতুল্লায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ৫০টি ঘর পুরে ছাই

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় পুড়ে গেছে ৫০টি ঘর। এ ঘটনায় আহত হয়েছে ১০ জন। বুধবার দিবাগত রাতে পশ্চিম মাসদাইর বারৈভোগ এলাকার একটি গার্মেন্টস সংলগ্ন স্থানে অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে।

জানাগেছে, বৈদ্যুতিক শটসাকিট থেকে অগ্নিকাণ্ডে টিনের তৈরি ঘরগুলোতে আগুন ছড়িয়ে পড়ে। অগ্নিকাণ্ডে পরপরই আগুন নেবানোর কাজে স্থানীয় লোকজনদের সাথে গার্মেন্টসের ফায়ার সার্ভিস কর্মীরা যোগ দিলে প্রথমে আগুন কিছুটা নিয়ন্ত্রণে আসে। পরে হাজীগঞ্জ ও মন্ডলপাড়া থেকে ফায়ার সার্ভিস কর্মীরা এসে অল্প সময়ের মধ্যে আগুন নিভাতে সক্ষম হয়।
অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত লিটন জানায়, প্রায় ৫০টি ঘর পুড়েছে। আহত হয়েছে ১০জন। তাদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। অগ্নিকাণ্ডে ক্ষয়ক্ষতি পরিমাণ হবে প্রায় অর্ধকোটি টাকা। পুড়ে যাওয়া ঘরের মধ্যে প্রায় ৩০টি ঘরের মালিক মজিবুর রহমান, ৬টি ঘরের মালিক সামসুদ্দিনসহ সব মিলিয়ে ৫০টি ঘর পুড়েছে। প্রত্যেকের ঘরেই নগন টাকা, স্বণালংকারসহ মূল্যবান ফার্নিচার ছিলো। এসব ঘরের বেশিরভাগ লোকজনই গার্মেন্টস কর্মী।

নারায়ণগঞ্জ ফায়ার সাভিসের উপ-সহকারী পরিচালক আব্দুল্লাহ আরেফিন জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক শটসাকিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটে। ঘটনার পর পর ফায়ার সাভিসের লোকজন কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..