সংবাদ শিরোনাম :
ঘোড়াদিয়া উচ্চ বিদ্যালয়ের ২০০২ ব্যাচের বন্ধুদের মিলন মেলা লালমনিরহাটে স্বেচ্ছাসেবক ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় বসুন্ধরা গ্রুপের ত্রান বিতরণ রায়পুরায় নদীগর্ভে বিলিন পরিবারদের মাঝে আ.লীগ নেতা কাওছারের ত্রান সহযোগিতা রায়পুরায় জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা আওয়ামীলীগের সভা বসুন্ধরা গ্রুপের অর্থায়নে স্বেচ্ছাসেবক ফাউন্ডেশনের এান বিতরণ নরসিংদীতে অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনী কল্যান সংস্থার ঈদ পুনর্মিলনী আওয়ামীলীগের বর্ষীয়ান নেতা খোরশেদ আলম সুরুজের ২৬ তম মৃত্যুবার্ষিকী কাল অশ্রুশিক্ত শ্রদ্ধা আর ভালবাসায় সাবেক এমপি এটিএম আলমগীরের চির বিদায় নরসিংদীতে অস্ত্র ও গুলিসহ শীর্ষ সন্ত্রাসী শাহ পরাণ গ্রেপ্তার নরসিংদীতে যুবদলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষনায় সমালোচনার ঝড়, বঞ্চিতদের ক্ষোভ

বিয়েতে পিয়াজ ও রসুনের মালা বদল

  • আপডেট টাইম : শনিবার, ১৪ ডিসেম্বর, ২০১৯

পিয়াজের দাম এখনও আকাশছোঁয়া, মধ্যবিত্তের প্রায় নাগালের বাইরে। এমন অবস্থায় নিজেদের বিয়েতে ফুলের বদলে পিয়াজ ও রসুনের মালা বদল করলেন নতুন এক দম্পতি। ঘটনাটি ভারতের উত্তরপ্রদেশের বারাণসীর।

ওই দম্পতির বক্তব্য, পেঁয়াজের অগ্নিমূল্যের কারণে তাদের এই প্রতীকী প্রতিবাদ। এমনকি তাদের বিয়ের অনুষ্ঠানে অতিথি হিসাবে আসা অনেকেও নবদম্পতিকে উপহার হিসাবে পিয়াজের বাস্কেট দিতে দেখা যায়। বর ও কনেকেও তা হাসিমুখেই তা গ্রহণ করতে দেখা যায়।
সমাজবাদী পার্টির (সপা) নেতা কমল প্যাটেল জানান, গত মাস থেকেই পিয়াজের দাম আকাশ ছুঁয়েছে, পিয়াজের মূল্য কেজি প্রতি ১২০ রুপি। তাই মানুষ এখন স্বর্ণের মতো এই পণ্যকেও মহা মূল্যবান বলে গণ্য করছেন। এই বিয়েতে বর ও কনে পিয়াজ ও রসুনের মালা ব্যবহার করেছেন।

সমাজবাদী পার্টির আরেক নেতা সত্য প্রকাশ জানান, পিয়াজসহ অন্য পণ্যের দাম বৃদ্ধির প্রতিবাদেই নতুন এই দম্পতি একটা বার্তা দিতে চেয়েছেন। এই বিষয়ে আমাদের দলও বিভিন্ন সময়ে প্রতিবাদে সামিল হয়েছে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..