ফ্লাইওভারের নিচে আটকে গেছে বিমান, অত:পর

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ ডিসেম্বর, ২০১৯

ফ্লাইওভারের ব্রিজের নিচে আটকে গেছে আস্ত একটি বিমান। সোমবার গভীররাতে এই ঘটনাটি ঘটেছে পশ্চিমবঙ্গ রাজ্যের বর্ধমান জেলার দুর্গাপুর শহরে। এ ঘটনায় আলোড়ন ছড়িয়ে পড়েছে গোটা দুর্গাপুরে।

স্থানীয় সংবাদ মাধ্যমগুলো বলছে, কলকাতা থেকে রাজস্থানের জয়পুরে নিয়ে যাওয়া হচ্ছিল ইন্ডিয়া পোস্টের বাতিল ওই বিমানটিকে। ট্রেলারে চাপিয়ে বিমানটিকে নিয়ে যাওয়া হচ্ছিল ২ নম্বর জাতীয় সড়ক ধরে। যার জেরে সড়কে বিশাল যানজট তৈরি হয়। এসময় রাস্তা পেরোতে গিয়ে ট্রাকটি যখন ডিভাইডারে ফেঁসে যায়, তখন অবস্থা চরমে উঠে। মাঝরাতেই যানজট তৈরি হয় যশোর রোডে। হিমশিম দশা হয় পুলিশের। পরে দুটি ক্রেনের সাহায্যে সেখান থেকে তা কোনোমতে বের করে আনা হয়।

পরে সোমবার গভীররাতে ফের রাস্তার মাঝে আটকে যায় বিমানটি। দুর্গাপুর মেইন গেটে জাতীয় সড়কের ওপর দিয়ে দুর্গাপুর ইস্পাত কারখানা যাওয়ার জন্য যে ব্রিজটি তৈরি হয়েছে, তাতেই আটকে যায় বিমানটি।

দুর্গাপুর ইস্পাত কারখানার কাছে একটি ফ্লাইওভারের নিচে আটকে আছে বিমানের মাথা। খুলে গেছে বিমানের চাকা। শেষ খবর পাওয়া পর্যন্ত, মঙ্গলবার সকালে ক্রেনের সাহায্যে এটি উদ্ধারের চেষ্টা চলছে।

এদিকে ব্রিজের নিচে বিমান আটকে পড়ার বিরল দৃশ্যটি দেখতে ফ্লাইওভারের উপর ভিড় জমান স্থানীয়রা। ফলে এলাকায় তীব্র যানজটের সৃষ্টি হয়।

বিমানটি ভারতীয় ডাক বিভাগের বলে বিমানবন্দর সূত্রে জানা গেছে। সেটি এয়ার ইন্ডিয়ার বোয়িং। অনেকদিন আগেই বিমানটিকে বাতিল করা হয়েছে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..