সংবাদ শিরোনাম :
ঘোড়াদিয়া উচ্চ বিদ্যালয়ের ২০০২ ব্যাচের বন্ধুদের মিলন মেলা লালমনিরহাটে স্বেচ্ছাসেবক ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় বসুন্ধরা গ্রুপের ত্রান বিতরণ রায়পুরায় নদীগর্ভে বিলিন পরিবারদের মাঝে আ.লীগ নেতা কাওছারের ত্রান সহযোগিতা রায়পুরায় জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা আওয়ামীলীগের সভা বসুন্ধরা গ্রুপের অর্থায়নে স্বেচ্ছাসেবক ফাউন্ডেশনের এান বিতরণ নরসিংদীতে অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনী কল্যান সংস্থার ঈদ পুনর্মিলনী আওয়ামীলীগের বর্ষীয়ান নেতা খোরশেদ আলম সুরুজের ২৬ তম মৃত্যুবার্ষিকী কাল অশ্রুশিক্ত শ্রদ্ধা আর ভালবাসায় সাবেক এমপি এটিএম আলমগীরের চির বিদায় নরসিংদীতে অস্ত্র ও গুলিসহ শীর্ষ সন্ত্রাসী শাহ পরাণ গ্রেপ্তার নরসিংদীতে যুবদলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষনায় সমালোচনার ঝড়, বঞ্চিতদের ক্ষোভ

খুব শীঘ্রই রিলিজ হচ্ছে শর্মী ইসলামের স্বল্প দৈর্ঘ্য চলচিত্র “ওভার দ্য গেইম”

  • আপডেট টাইম : শনিবার, ২৮ ডিসেম্বর, ২০১৯

মো. মোস্তফা খান:

গাজীপুর কালিকৈর জমিদার বাড়িতে শেষ হলো শর্মী ইসলামের সল্প দৈর্ঘ্য চলচিত্র “ওভার দ্য গেইম” ।

এটি রচনা এবং পরিচালনা করেছেন এম সাখাওয়াত হোসেন। সল্প দৈর্ঘ্য চলচিত্রটি কমেডিয়ান রোমান্টিক অসাধারণ একটি সুন্দর গল্প নিয়ে নির্মিত হয়েছে।

এ বিষয়ে অভিনেত্রী শর্মী ইসলাম আলোকিত খবরকে বলেন, পরিচালক এম সাখাওয়াত হোসেন এর লেখা প্রতিটি গল্পই অসাধারণ ও মনোমুগ্ধকর। কিছুদিন আগেও পরিচালক এম সাখাওয়াত হোসেন ভাইয়ার রচনা এবং পরিচালনায় টেলিছবি  “খেয়া” তে আমি নায়িকার অভিনয় করেছি। “খেয়া” তে কাজ করে আমার অনেক ভালো লেগেছে।

আর এই ভালোলাগা থেকেই ২য় বার একই পরিচালকের সল্প দৈর্ঘ্য চলচিত্র “ওভার দ্য গেইম “এর কাজ করি, যা সবেমাত্র শেষ করলাম। এটা খুব তাড়াতাড়ি একটি ইউটিউব চ্যানেলে রিলিজ হবে। কাজটি করে আমার অনেক ভালো লেগেছে। আশা করি আমার সকল দর্শকদেরও অনেক ভালো লাগবে।

শর্মী ইসলাম ছাড়াও চলচ্চিত্রটিতে আরো অভিনয় করেছেন- তমাল মাহবুব ও সজীব।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..