সংবাদ শিরোনাম :
ঘোড়াদিয়া উচ্চ বিদ্যালয়ের ২০০২ ব্যাচের বন্ধুদের মিলন মেলা লালমনিরহাটে স্বেচ্ছাসেবক ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় বসুন্ধরা গ্রুপের ত্রান বিতরণ রায়পুরায় নদীগর্ভে বিলিন পরিবারদের মাঝে আ.লীগ নেতা কাওছারের ত্রান সহযোগিতা রায়পুরায় জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা আওয়ামীলীগের সভা বসুন্ধরা গ্রুপের অর্থায়নে স্বেচ্ছাসেবক ফাউন্ডেশনের এান বিতরণ নরসিংদীতে অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনী কল্যান সংস্থার ঈদ পুনর্মিলনী আওয়ামীলীগের বর্ষীয়ান নেতা খোরশেদ আলম সুরুজের ২৬ তম মৃত্যুবার্ষিকী কাল অশ্রুশিক্ত শ্রদ্ধা আর ভালবাসায় সাবেক এমপি এটিএম আলমগীরের চির বিদায় নরসিংদীতে অস্ত্র ও গুলিসহ শীর্ষ সন্ত্রাসী শাহ পরাণ গ্রেপ্তার নরসিংদীতে যুবদলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষনায় সমালোচনার ঝড়, বঞ্চিতদের ক্ষোভ

আতিকুল ইসলামকে সমর্থন হেলেনা জাহাঙ্গীরের

  • আপডেট টাইম : রবিবার, ২৯ ডিসেম্বর, ২০১৯

বিশেষ প্রতিবেদক:

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনে আওয়ামী লীগের মনোনিত মেয়র প্রার্থী বর্তমান মেয়র আতিকুল ইসলামকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে এসেছেন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী জয়যাত্রা ফাউন্ডেশনের চেয়ারম্যান ও এফবিসিসিআই এর অ্যাক্টিং প্রেসিডেন্ট হেলেনা জাহাঙ্গীর।

২৯ ডিসেম্বর রোববার জাতীয় প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এ কথা জানান তিনি।

হেলেনা জাহাঙ্গীর বলেন,  আগামী ৩০ শে জানুয়ারি ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের পক্ষ থেকে গত ২৬ শে ডিসেম্বর ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র পদে দলিয় নমিনেশন ফরম সংগ্রহ করেছিলাম, আমি আশান্বিত ছিলাম বাংলাদেশ আওয়ামীলীগের নির্বাচনীয় বোর্ড কর্তৃক মনোনীত হবো। নির্বাচনীয় বোর্ড কর্তৃক ঢাকা মহানগর উত্তর সিটি কর্পোরেশন মেয়র পদে জনাব মোহাম্মদ আতিকুল ইসলাম কে চূড়ান্ত করা হয়েছে। এমতাবস্থায় দলের প্রতি আস্হা রেখে আমরা নৌকা প্রতিককে সমর্থন করছি, যেহেতু আমাদের নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার অনুকরণীয় ও অনুসরণীয় ব্যক্তিত্ব।

তিনি রাজধানীবাসীর উদ্দেশ্যে বলেন, দলীয় নমিনেশন প্রাপ্ত জনাব আতিকুল ইসলাম এর নৌকা মার্কায় ভোট জয়যুক্ত করার বিশেষ আহবান থাকছে। আমি নিজেও নির্বাচনে মাঠে সার্বক্ষণিক আতিকুল ইসলাম ভাই এর সাথে থেকে নৌকা প্রতিক কে জয়যুক্ত করার লক্ষে কাজ করবো ইনশাল্লাহ। কি পেলাম আর কি পেলামনা এটি ভাববার বিষয় এখন নয়।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..