সংবাদ শিরোনাম :
ঘোড়াদিয়া উচ্চ বিদ্যালয়ের ২০০২ ব্যাচের বন্ধুদের মিলন মেলা লালমনিরহাটে স্বেচ্ছাসেবক ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় বসুন্ধরা গ্রুপের ত্রান বিতরণ রায়পুরায় নদীগর্ভে বিলিন পরিবারদের মাঝে আ.লীগ নেতা কাওছারের ত্রান সহযোগিতা রায়পুরায় জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা আওয়ামীলীগের সভা বসুন্ধরা গ্রুপের অর্থায়নে স্বেচ্ছাসেবক ফাউন্ডেশনের এান বিতরণ নরসিংদীতে অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনী কল্যান সংস্থার ঈদ পুনর্মিলনী আওয়ামীলীগের বর্ষীয়ান নেতা খোরশেদ আলম সুরুজের ২৬ তম মৃত্যুবার্ষিকী কাল অশ্রুশিক্ত শ্রদ্ধা আর ভালবাসায় সাবেক এমপি এটিএম আলমগীরের চির বিদায় নরসিংদীতে অস্ত্র ও গুলিসহ শীর্ষ সন্ত্রাসী শাহ পরাণ গ্রেপ্তার নরসিংদীতে যুবদলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষনায় সমালোচনার ঝড়, বঞ্চিতদের ক্ষোভ

দেহরক্ষীর মৃত্যুতে শাকিব খানের শোক প্রকাশ

  • আপডেট টাইম : সোমবার, ৬ জানুয়ারী, ২০২০

চিত্রনায়ক শাকিব খানের দেহরক্ষী হারুন অর রশিদ মারা গেছেন। রোববার সকাল সাড়ে ৭টায় রাজধানীর গ্রিনরোডের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

শাকিব খানের ব্যক্তিগত মেকআপ আর্টিস্ট সবুজ মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।

তিনি জানান, হারুন ব্রেন টিউমারে আক্রান্ত ছিল এবং তার শ্বাসকষ্টজনিত সমস্যা ছিল। কুমিল্লায় হারুনের গ্রামের বাড়ি জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

শাকিব খানের দীর্ঘদিনের দেহরক্ষী হারুনের মৃত্যুতে শোক প্রকাশ করে শাকিব খান বলেন, আমার জন্য নিবেদিত প্রাণ ছিল হারুন। শুটিং ও ব্যক্তিগত চলাফেরায় সে সবসময় নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করতো। সে আমার পরিবারের একজন সদস্যের মতোই ছিল।

তার এত দ্রুত চলে যাওয়া আমার জন্য ভীষণ কষ্টের। হারুনের বিদেহী আত্মার শান্তি কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছি।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..