সংবাদ শিরোনাম :
রায়পুরায় নদীগর্ভে বিলিন পরিবারদের মাঝে আ.লীগ নেতা কাওছারের ত্রান সহযোগিতা রায়পুরায় জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা আওয়ামীলীগের সভা বসুন্ধরা গ্রুপের অর্থায়নে স্বেচ্ছাসেবক ফাউন্ডেশনের এান বিতরণ নরসিংদীতে অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনী কল্যান সংস্থার ঈদ পুনর্মিলনী আওয়ামীলীগের বর্ষীয়ান নেতা খোরশেদ আলম সুরুজের ২৬ তম মৃত্যুবার্ষিকী কাল অশ্রুশিক্ত শ্রদ্ধা আর ভালবাসায় সাবেক এমপি এটিএম আলমগীরের চির বিদায় নরসিংদীতে অস্ত্র ও গুলিসহ শীর্ষ সন্ত্রাসী শাহ পরাণ গ্রেপ্তার নরসিংদীতে যুবদলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষনায় সমালোচনার ঝড়, বঞ্চিতদের ক্ষোভ নরসিংদীতে জাতীয় শোক দিবস উপলক্ষে জেলা পুলিশের আলোচনা সভা করোনাকে রেখেই আমাদেরকে চলতে হবে : শিল্পমন্ত্রী

চীনে করোনাভাইরাসে ৬৩৬ জনের মৃত্যু : আক্রান্ত ৩১১৬১

  • আপডেট টাইম : শুক্রবার, ৭ ফেব্রুয়ারী, ২০২০

চীনে দিন দিন বেড়েই চলছে করোনাভাইরাসের প্রকোপ। সেই সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মৃতের সংখ্যাও। এই ভাইরাসে আক্রান্ত হয়ে বৃহস্পতিবার আরো ৭৩ জনের মৃত্যু হয়েছে। এনিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৬৩৬ জনে।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, চীনের হুবেই প্রদেশেই এই ভাইরাসে আক্রান্ত ৬৯ জন মারা গেছেন। করোনাভাইরাসের উৎপত্তিস্থল উহানে গতকাল বৃহস্পতিবার মারা গেছেন ৬৪ জন।

এদিকে, চীনে তিন হাজার একশ ৪৩ জন নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এনিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩১ হাজার একশ ৬১ জনে। এছাড়াও চীনের বাইরে হংকং ও ফিলিপাইনে দুই জন মারা গেছেন। তাছাড়া বিশ্বের প্রায় ২৫টি দেশে করোনাভাইরাস আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..