সংবাদ শিরোনাম :
বঙ্গোপসাগরে মাছধরার ট্রলারডুবি ঘটনায় ৪ জনের মরদেহ উদ্ধার, নিখোঁজ ১০ এটাই মুজিববর্ষের সব থেকে বড় উৎসব রায়পুরায় শীতার্তদের মাঝে কেন্দ্রীয় নেতা কাওছারের কম্বল বিতরণ নরসিংদীর চিনিশপুরে মরহুম নেতাদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল নরসিংদীতে কাভার্ড ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ সিরিজের দ্বিতীয় ওয়ানডে কাল রায়পুরায় রাইস প্লান্টারের মাধ্যমে ৫০ একর জমিতে ধানের চারা রোপণ উদ্বোধন নরসিংদীতে গৃহহীন পরিবারের মাঝে হস্তাতরের অপেক্ষায় ২২১ টি ঘর ভারতের করোনা ভ্যাকসিন উৎপাদনকারী প্রতিষ্ঠান সেরাম ইনস্টিটিউটে আগুন বাংলাদেশের কাছে ভারতের করোনা ভ্যাকসিন হস্তান্তর

চীনে করোনাভাইরাসে ৬৩৬ জনের মৃত্যু : আক্রান্ত ৩১১৬১

  • আপডেট টাইম : শুক্রবার, ৭ ফেব্রুয়ারী, ২০২০

চীনে দিন দিন বেড়েই চলছে করোনাভাইরাসের প্রকোপ। সেই সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মৃতের সংখ্যাও। এই ভাইরাসে আক্রান্ত হয়ে বৃহস্পতিবার আরো ৭৩ জনের মৃত্যু হয়েছে। এনিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৬৩৬ জনে।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, চীনের হুবেই প্রদেশেই এই ভাইরাসে আক্রান্ত ৬৯ জন মারা গেছেন। করোনাভাইরাসের উৎপত্তিস্থল উহানে গতকাল বৃহস্পতিবার মারা গেছেন ৬৪ জন।

এদিকে, চীনে তিন হাজার একশ ৪৩ জন নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এনিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩১ হাজার একশ ৬১ জনে। এছাড়াও চীনের বাইরে হংকং ও ফিলিপাইনে দুই জন মারা গেছেন। তাছাড়া বিশ্বের প্রায় ২৫টি দেশে করোনাভাইরাস আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..